ব্রেকিং নিউজ

আপডেট ১৩ মিনিট ২ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

ঈদে বৈশাখী টেলিভিশনে ২০ নাটক ও ৭ সিনেমা

টিভি প্রোগ্রাম

নিরাপদ নিউজ

ঈদুল-ফিতর উপলক্ষে বৈশাখী টেলিভিশনের আয়োজনে থাকছে ২০টি নাটক ও ৭টি সিনেমাসহ নানা অনুষ্ঠান। নাটকগুলোর মধ্যে ৭টি একক, ৭টি মেগা এবং ৭টি বিশেষ ধারাবাহিক।

ঈদের বিশেষ একক নাটকগলো প্রচার হবে প্রতিদিন রাত ৮টা ১০ মিনিটে। নাটকগুলো হলো- টিপু আলম মিলনের গল্পে জিয়াউর রহমান জিয়ার পরিচালনায় আমি রেকর্ড করতে চাই। অভিনয়ে: রাশেদ সীমান্ত, তানিয়া বৃষ্টি, ওলিউল হক রুমি, শফিক খান দিলু, হায়দার আলী, নীলা প্রমুখ। ফারিয়া হোসেনের রচনায় ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় ব্ল্যাঙ্ক চেক। অভিনয়ে: সজল, তমালিকা কর্মকার প্রমুখ।

আনন জামানের রচনায়, শুদ্ধমান চৈতনের কালো গোলাপ। অভিনয়ে: শ্যামল মওলা, শশী, সোমা, এহছান প্রমুখ। সবুজ ওয়াহিদের রচনায়, দেলোয়ার হোসেন দিলের পরিচালনায় বাবা। অভিনয়ে আ খ ম হাসান, নাদিয়া প্রমুখ।জিয়াউর রহমান জিয়ার রচনা ও পরিচালনায় আনলাকি থার্টিন। অভিনয়ে সাজু খাদেম, স্বাগতা, আরফান আহমেদ, নাফা প্রমুখ। হাসান জাহাঙ্গীরের রচনা ও চয়নিকা চৌধুরীর পরিচালনায় গোধূলি লগ্নে। অভিনয়ে হাসান জাহাঙ্গীর, সজল, ভাবনা প্রমুখ।

সাদেক সিদ্দিকীর রচনা ও পরিচালনায় বউ বাড়ি। অভিনয়ে শহীদুজ্জামান সেলিম, ফারজানা ছবি, শিপন, সাগর সিদ্দিকী, অরিন, অভি, শাহেলা, নবাগতা পিয়া প্রমুখ।

ঈদের ৭টি বিশেষ ধারাবাহিক নাটকগুলো হলো হানিফ খান ও আহমেদ রোহান রুবেলের রচনা ও পরিচালনায় দ্য জেন্টলম্যান, অঞ্জন আইচের রচনা ও পরিচালনায় লাকী ভাই লিমিটেড ফজলুল হকের পরিচালনায় সৌদি জামাই, আল হাজেনের পরিচালনায় জামাই বাজার, ফজলুর রহমানের পরিচালনায় চাল্লু মামার পাল্লু ভাগ্নে, আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় হাইপ্রেসার)।

প্রতিদিনর ৭টি মেগা নাটক হলো, টিপু আলম মিলনের গল্পে আকাশ রঞ্জনের পরিচালনায় ব্রেক ফেল, আদিবাসী মিজানের রচনা ও পরিচালনায় হাইপ্রেসার-২ ও লাল দালান, এস এম শাহীন পরিচালিত ‘আয়না মতি’, রুমান রুনির পরিচালনায় ‘কিপ্টা দুলাভাই-’, হাসান জাহাঙ্গীরের রচনা ও পরিচালনায়, ‘নায়িকার বিয়ে-২’, এবং ফরিদুল হাসানের পরিচালনায় ‘বউয়ের দোয়া পরিবহন’। এসব নাটকে অভিনয় করেছেন জনপ্রিয় সব তারকা।

ঈদ আয়োজনে ৭টি বাংলা সিনেমা হলো- আজাদী হাসনাত ফিরোজ পরিচালিত তুমি আমার মনের মানুষ, কাজী হায়াৎ পরিচালিত বর্তমান, জাকির হোসেন রাজু পরিচালিত আমার প্রাণের প্রিয়া, এফ আই মানিক পরিচালিত এক জবান, আবদুল মান্নান পরিচালিত মন বসেনা পড়ার টেবিলে, আজিজুর রহমান বুলি পরিচালিত বন্ধু যখন শত্র“ এবং মনোয়ার খোকন পরিচালিত সত্য মিথ্যার লড়াই।

এছাড়াও থাকছেজনপ্রিয় শিল্পীদেও নিয়ে বৈশাখীর সকালের গান, গানে গানে ঈদ আনন্দ, সোনালী দিনের স্বর্ণালী গান, রুনা লায়লা, সৈয়দ আবদুল হাদী, সাবিনা ইয়াসমিন, সামিনা চৌধুরী, মমতাজ, কুমার বিশ্বজিৎ-এর অংশ গ্রহণে প্রিয় শিল্পীর সেরা গান, চলচ্চিত্রের গান নিয়ে শুধু সিনেমার গান, নাটকের হাস্য রসের দৃশ্য নিয়ে ফানি মোমেন্ট, বিশেষ মেগাজিন অনুষ্ঠান দ্বারা দিয়া কর্তৃক ও সকল চরিত্র কাল্পনিক, নাটকের গানে ঈদ আনন্দসহ নানা আয়োজন।

ঈদ অনুষ্ঠান নিয়ে বলতে গিয়ে বৈশাখী টিভির উপ-ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন বলেন, ‘মুক্তিযুদ্ধের চেতনা এবং দেশীয় সংস্কৃতির কথা চিন্তা করে প্রতি ঈদেই বৈশাখী টেলিভিশন তার জনপ্রিয়তা ধরে রাখতে অনুষ্ঠান সাজিয়ে থাকে। এবারও তার ব্যত্যয় হবে না সে কথা নির্দ্বিধায় বলতে পারি। তবে করোনা ভাইরাসের মহামারিতে আমাদের সীমাবদ্ধতাও চোখে পড়ার মতো। ইচ্ছে থাকা সত্বেও অনেক কিছু করতে পারিনি। এরপরও আমাদের মূল লক্ষ্য দর্শকদের বিনোদন দেওয়ার ব্যাপারে আমরা যথেষ্ট চেষ্টা করেছি। এ বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। ঈদে ঘরে থাকুন, সুস্থ থাকুন, নিরাপদ থাকুন।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of