ব্রেকিং নিউজ

আপডেট ২৪ মিনিট ৪১ সেকেন্ড

ঢাকা বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২৩ জিলকদ, ১৪৪১

ঈদ উদযাপন করি বাড়িতে বসে,যাতে পরবর্তী ঈদ উদযাপন করতে পারি দারুণ আনন্দে: ইলিয়াস কাঞ্চন

রকিবুল ইসলাম সোহাগ

নিরাপদ নিউজ

করোনা ভাইরাসের কারণে এবার পবিত্র ঈদুল ফিতর উদযাপনে নেই তেমন আনন্দের আমেজ যে আনন্দটি প্রতি বছর ঈদে উপভোগ করা হতো।এবারের ঈদটি পালন হচ্ছে ভিন্ন এক ঘরোয়া আনন্দে, ঘরে থেকেই পরিবার নিয়ে ঈদ পালন করতে হচ্ছে সচেতন নাগরিক সবাইকে। অন্য সবার মতো এবার তারকাদের ঈদটাও কাটছে একই ভাবে।

নিরাপদ সড়ক চাই সংগঠনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। তিনিও ঈদ পালন করছেন ঘরে থেকে পরিবারকে নিয়ে।
করোনা শুরুর পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সচেতনামূলক কাজে সরব ইলিয়াস কাঞ্চন গতকাল সবাইকে নিরাপদে থেকে ঈদ পালন করার আহ্বান ও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও প্রতিনিয়ত তিনি তার অফিসিয়াল ফেসবুকে সড়ক দুর্ঘটনা ও করোনা ভাইরাসের প্রকোপ থেকে রক্ষা পেতে সকলকে সচেতন হবার আহবান জানিয়ে আসছেন। আজ নিরাপদ নিউজকে তিনি জানান, করোনার কারণে এবার ঈদ এর নামাজ মাঠে গিয়ে সবার সাথে আদায় করা সম্ভব হয়নি। এবার ঈদ-এ নামাজ ঘরে থেকেই পরিবারের সাথে আদায় করতে হয়েছে।

নামাজ আদায় শেষে পরিবারের মানুষগুলোকে নিয়ে বেশ হাস্যজ্জল ভাবেই দিনটি উপভোগ করছেন তিনি। ইলিয়াস কাঞ্চন আফসোস নিয়ে বলেন, প্রতি ঈদে বাসায় আমার আত্মীয় স্বজন, ভক্ত, শুভাকাঙ্খিরা আসতেন। সকাল থেকে তাদের সাথে দেখা সাক্ষাত হতো। কোলাকুলি করা হতো। একে অপরের খোঁজ খবর নেয়া হতো। কিন্তু এবার ঈদটি করোনার কারণে সবার এই ভালোবাসা মেলবন্ধন থেকে আমরা বঞ্চিত হলাম। এরপরও তিনি আগামী দিনের শান্তির আশায় বর্তমানের এই পরিস্থিতি ধর্যের সাথে মেনে নিয়ে অন্যদেরও ধর্য ধরার আহবান জানান। তিনি বলেন, এবারের ঈদটা উদযাপন করি বাড়িতে বসে, যাতে করে পরবর্তী ঈদটা সকলে মিলে উদযাপন করতে পারি দারুণ আনন্দে।

ইলিয়াস কাঞ্চন আরো জনান, সকালে পবিত্র ঈদের নামাজ ঘরে আদায় করে পরিবারে ছেলে,নাতিসহ অন্যান্ন সদস্যদের সাথে আনন্দ করে সময় কাটাচ্ছি পাশাপাশি অনলাইনে মেয়ে ও আত্মীয় স্বজনদের খোঁজ খবর নিচ্ছি। সব মিলিয়ে সময়টা বেশ ভালোই যাচ্ছে। ইলিয়াস কাঞ্চন তার প্রতিটি ভক্ত নিসচা কর্মিসহ দেশের সকল মানুষের জন্য দোয়া করেছেন এবং মহান আল্লাহ তায়ালার কাছে সবার সুস্থতা কামনা করেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x