ব্রেকিং নিউজ

আপডেট ২৬ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ৩০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২২ জিলকদ, ১৪৪১

দুর্ঘটনায় কবলিত গাড়ীর ছবি দেখে নিজেই আঁতকে উঠি: অশোক চৌধুরী

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

বৈশাখী টেলিভিশনের হেড অব নিউজ অশোক চৌধুরী বলেছেন, দুর্ঘটনার পর গাড়ীর ছবি দেখে আমি নিজেই আঁতকে উঠছি বার বার। তিনি বলেন, আমি সড়ক দুর্ঘটনায় কবলিত হওয়ার পর বহু শুভাকাঙখীর ফোন ধরতে পারিনি, কথা বলতে পারিনি৷ আসলে সড়ক দুর্ঘটনার পর সবার সাথে কথা বলবার মত অবস্থায় ছিলাম না৷ তাই আজ সকলকে আমার অবস্থা জানাবার জন্য ফেইসবুকে এই লেখা৷ আমি মোটামুটি সুস্থ আছি। রক্ষা যে, শরীরের কোথাও কাটেনি, ভাঙেনি, গুরুতর আঘাত লাগেনি৷ তবে মাথায়, ঘাড়ে এবং ডান হাতে ব্যথা পেয়েছি, এখনও ব্যাথা অনেক। চিকিৎসকের পরামর্শ অনুসারে আমাকে দুর্ঘটনার পর ৪৮ ঘন্টা কিছু নিয়মের মধ্যে থাকতে হবে।

এই নিয়ম পালনের অংশ হিসেবে টেলিফোন এবং বিভিন্ন মাধ্যমে যারা যোগাযোগ করেছেন ও করছেন তাদের সাথে যোগাযোগ রাখা সম্ভব হচ্ছে না৷ আপনাদের ভালোবাসা, সহমর্মিতা এবং আশীর্বাদে আমি বিপদ মুক্ত আছি৷ কিন্তু আপনাদের সাথে সরাসরি যোগযোগে অপারগ হওয়ায় আমি দুঃখিত। অনেকে উদ্বেগ, উৎকন্ঠায় আছেন। আমি বিশ্বাস করি, আমার প্রতি আপনাদের আশীর্বাদ না থাকলে এমন ভয়াবহ দুর্ঘটনা থেকে আমি বাঁচতে পারতাম না। দুর্ঘটনার পর গাড়ীর ছবি দেখে আমি নিজেই আঁতকে উঠছি বার বার। ভাগ্যিস আমি একাই ছিলাম। এটা মনে হচ্ছে অলৌকিক শক্তির সুরক্ষায় আমার বেঁচে যাওয়ার একটি ঘটনা।

তিনি আরও বলেন, আমি আশা করছি, যাদের ভুল ড্রাইভিংয়ের জন্য আমার এই দুর্ঘটনা, সেই তিন মোটর সাইকেল আরোহীর মধ্যে ভবিষ্যতে শুভ বুদ্ধির উদয় হবে। কোনদিকে না তাকিয়ে মহাসড়কে হঠাৎ করে এক রাস্তা থেকে আরেক রাস্তায় চলে আসা কত বড় বিপদ ঘটাতে পারে তা নিশ্চয়ই মটর সাইকেল চালকরা ইতিমধ্যে জেনে গেছেন৷

আমি যদি নিজের ঝুঁকি তৈরি করে আমার গাড়ি পাশে না নিতাম তাহলে মটর সাইকেল আরোহীদের কী ভয়াবহ অবস্থা হতো তা অনুধাবন করার চেষ্টা করবেন দয়া করে। অথচ মটর সাইকেল আরোহীরা পালিয়ে গেলেন। দুর্ঘটনার ১০ মিনিট পর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালবাগ এলাকার লোকজন উল্টে যাওয়া গাড়ীর ভেতর থেকে আমাকে বের করে আনেন।

আমি আজীবন কৃতজ্ঞ থাকবো নাম না জানা কয়েক’শ গ্রামবাসীর কাছে। করোনা ভাইরাস থেকে সবাই যেন নিরাপদে থাকেন, সেজন্য আমি আপাততঃ কারও সাথে দেখা করা ঠিক হবে বলে মনে করছি না। তাছাড়া কথা না বলার কঠোর পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা৷ সৃষ্টিকর্তার কাছে আপনাদের শুভ প্রার্থনায় আমি দ্রুত আরোগ্য লাভ করবো এই প্রত্যাশা রাখি। আপনাদের প্রতি কৃতজ্ঞ৷ সবার মঙ্গল কামনা করি৷ তিনি এমনই একটি লেখা লিখেছেন নিজের ফেসবুক পেইজে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x