ব্রেকিং নিউজ

আপডেট ৪৭ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

জানতাম না, নারী ক্রিকেটাররা ছেলেদের ক্রাশ হয়: জাহানারা আলম

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বাংলাদেশ জাতীয় নারী ক্রিকেট দলের অন্যতম সেরা তারকার নাম জাহানারা আলম। সারাদেশে তার ভক্তের অভাব নেই। শুধু ভক্ত নয়, জাহানারার প্রেমে পাগল অনেক তরুণ। যেমনভাবে পুরুষ ক্রিকেটারদের প্রেমে পড়েন অনেক তরুণী। ক্রিকেটার পরিচয়ের পাশাপাশি জাহানারার আরেকটি পরিচয় আছে ‘জাতীয় ক্রাশ’। গতকাল জাহানারার ফেসবুক লাইভেও উঠে এলো এই ‘ক্রাশ’ প্রসঙ্গ। জাহানারাও দিয়েছেন মজার জবাব।

সোমবার ঈদের সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে ভক্তদের সঙ্গে কিছুটা সময় কাটান জাহানারা আলাম। এক পর্যায়ে মন্তব্যের ঘরে এক ভক্ত লিখেন, ‘লাভ ইউ মাই ক্রাশ!’ উত্তরে জাহানারা বললেন, ‘আপনাকে ধন্যবাদ। আমার আসলে ধারণা ছিল না যে মেয়েরা ছেলেদের ক্রাশ হতে পারে, বিশেষ করে নারী ক্রীড়াবিদেরা। আমরা সাধারণত দেখি মেয়েরা ছেলে খেলোয়াড়দের ক্রাশ মনে করে। যারা নায়ক-নায়িকা, তাদের ওপর আমরা ক্রাশ খাই। যাহোক অবশ্যই এটা আমার অনেক বড় প্রাপ্তি। আমি সন্তুষ্ট।’

জাহানারার সাজ, চোখের আইলাইনার আর স্মার্ট নিয়ে আন্তর্জাতিক মিডিয়াতেও অনেক নিউজ হয়েছে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে জাহানারা ছিলেন আলোচনার শীর্ষে। লাইভে এক ভক্ত দাবি করেন যে, জাহানারার চুল বাঁধতে এক ঘণ্টা লেগেছে। কিন্তু জাহানারা সাথে সাথে বলেন, ‘একদমই না, ভুল অনুমান। আমার ২০ মিনিট লেগেছে পুরোপুরি তৈরি হতে।’ পাশাপাশি তিনি জানান ঈদের আগের দিন সারাদিন তিনি রান্নাবান্না করে কাটিয়েছেন। বিরিয়ানি, জর্দা, লাচ্ছা সেমাই, জর্দা, চটপটি, রোস্ট, ডিমের কোরমা হরেক আইটেম ছিল তার রন্ধন তালিকায়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of