ব্রেকিং নিউজ

আপডেট মে ২৭, ২০২০

ঢাকা শুক্রবার, ২৯ মে, ২০২০, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৫ শাওয়াল, ১৪৪১

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ঝড়ে অর্ধশত ঘর লন্ডভন্ড, আহত ৫

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

নিরাপদ নিউজ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বুধবার সকালে হয়ে যাওয়া ঝড়ে উপজেলার বিভিন্ন এলাকার অর্ধশতাধিক ঘর লন্ডভন্ড  হয়ে গেছে। ভেঙ্গে পড়েছে অসংখ্য গাছপালা। ছিড়ে পড়ে বিদ্যুতের তার। ঝড়ের পর থেকে দীর্ঘ প্রায় নয় ঘন্টা একটানা বিদ্যুৎ ছিলো না।

খোঁজ নিয়ে জানা গেছে, সকাল থেকেই আখাউড়ায় ঝড়ো হাওয়ার সঙ্গে টানা কয়েক ঘন্টা বৃষ্টি হয়। এতে আখাউড়া পৌর এলাকা, দক্ষিণ ইউনিয়ন, ধরখার, মনিয়ন্দে অর্ধশত বাড়ি ক্ষতিগ্রস্থ হয়। তবে এতে হতাহতের কোনো খবর পাওয়া যায় নি। তারাগন, দেবগ্রামসহ বিভিন্ন এলাকায় বিদ্যুতের তার ছিড়ে যাওয়ায় সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

আখাউড়ার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী জানান, দুপুর নাগাদ ৪৮টি ক্ষতিগ্রস্থ ঘরের তালিকা করা হয়েছে। এর মধ্যে পৌর এলাকায় ১২টি ও দক্ষিণ ইউনিয়নে ২৯টি ঘর রয়েছে।

এতে আনুমানিক প্রায় ২২ লাখ টাকার ক্ষতি হয়েছে। এদিকে সকালে ঝড় শুরু হলে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল এলাকায় একটি ইজিবাইকের উপর গাছ ভেঙ্গে পড়ে। এতে চালকসহ ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এছাড়া একই ইউনিয়নের সেন্দ গ্রামে একটি বিদ্যালয়ের চালা ঝড়ে উড়ে গেছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of