আপডেট ১৭ মিনিট ৫৫ সেকেন্ড

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

আম্ফানে ক্ষতিগ্রস্ত পশ্চিমবঙ্গের পাশে অভিনেতা শাহরুখ

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ঘূর্ণিঝড় বিধ্বস্ত ভারতের পশ্চিমবঙ্গেও পুনর্গঠনে এগিয়ে এলেন রাজ্যটির ব্র্যান্ড অ্যাম্বসেডর অভিনেতা ও কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)-এর মালিক বলিউড সুপারস্টার শাহরুখ খান। কয়েকদিন আগেই কেকেআর’এর সিইও ভেঙ্কি মাইসোর ফ্র্যাঞ্চাইসির পক্ষ থেকে টুইট করে জানিয়েছিলেন তারা আম্ফানে ক্ষতিগ্রস্থদের সবরকমের সহায়তার জন্য প্রস্তুত।

সেইমতোই শাহরুখের এনজিও ‘মীর’এর পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে জানানো হয় তারা পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে অর্থ সাহায্য করেছে। যদিও নির্দিষ্ট কোন অর্থের পরিমাণ জানানো হয়নি।
এর পাশাপাশি কলকাতা শহরের প্রাকৃতি ভারসাম্য ফিরিয়ে আনতে গোটা শহর জুড়ে নতুন গাছের চারা লাগানোর সিদ্ধান্ত নিয়েছে কেকেআর। গত বুধবারের ঘূর্ণিঝড় আম্ফানে কেবলমাত্র কলকাতাতেই কয়েক শতাধিক ছোট-বড় গাছ উপড়ে ও ভেঙে পড়েছে। এমন অবস্থায় কেকেআর ৫ হাজার গাছ লাগানোর কথা জানিয়েছে।

সর্বোপরি আম্ফানে সবথেকে ক্ষতিগ্রস্ত কলকাতা, উত্তর ও দক্ষিণ চব্বিশ পরগনা ও পূর্ব মেদিনীপুর জেলায় দুর্গতদের রেশন ও অন্য প্রয়োজনীয় সরঞ্জাম বিতরণ করার কথা জানিয়েছে নাইট রাইডার্স। গোটা প্রকল্পের নাম দিয়েছে ‘কেকেআর সহায়তা বাহন’। আর প্রতিটি কাজই কোভিড সম্পর্কিত সমস্ত সরকারি নির্দেশিকা ও সামাজিক দূরত্ব মেনে করা হবে বলেও জানানো হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of