ব্রেকিং নিউজ

আপডেট ৪৩ মিনিট ৫৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

সোনারগায়ে মোটরসাইকেল দুর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু

নারায়ণগঞ্জ সংবাদদাতা

নিরাপদ নিউজ

নারায়ণগঞ্জ জেলার সোনারগায়ের মোগরাপাড়া এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় ইসলামী ব্যাংক কর্মকর্তার মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফরখাম হোসাইন (৩২) ইসলামী ব্যাংক মতিঝিল শাখার ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তা ছিলেন। তিনি লক্ষীপুর সদর উপজেলার হামছাদি এলাকার আবু সাইদের ছেলে।

কাঁচপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন জানান, সকাল সাড়ে ৯টার দিকে মোগরাপাড়া এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করেন। তিনি জানান, ধারণা করা হচ্ছে কোনো যানবাহানের আঘাতে কিংবা রাস্তার ডিভাইডারের সাথে আঘাত পেয়ে মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। পরে খোঁজ নিয়ে জানা গেছে তিনি ইসলামী ব্যাংকের কর্মকর্তা। নিহতের স্বজনরা লাশ নিয়ে গেছেন।

ফরখামের মৃত্যুর বিষযটি নিশ্চিত করে ইসলামী ব্যাংক মতিঝিল শাখার এভিপি মাহবুবুল আলম জানান, নিহত ফরখাম হোসাইন ফরেন একচেঞ্জ সেকশনের কর্মকর্তার ছিলেন। ব্যাংকের বিধি মোতাবেক তার দাফন কাফনের ব্যবস্থাসহ আর্থিক বিষয়াদি প্রদান করা হবে।

নিহত ফরখামের পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি এক সন্তানের জনক ছিলেন। আব্দুল্লাহ ওমায়ের নামে তার সাড়ে ৪ বছরের এক পুত্র সন্তান রয়েছে। সন্ধায় সাড়ে ৭টায় লক্ষীপুরের হামছাদি ফকিরসাহেব হুজুর বাড়িতে তার জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of