ব্রেকিং নিউজ

আপডেট মে ৩১, ২০২০

ঢাকা সোমবার, ১ জুন, ২০২০, ১৮ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

কলকাতা থেকে ফিরলেন আটকে পড়া ৩৯ বাংলাদেশি

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

করোনা পরিস্থিতিতে কলকাতায় আটকে পড়া ৩৯ জন বাংলাদেশি নভোএয়ারে ঢাকায় ফিরেছেন। বিশেষ ফ্লাইটটি আজ রবিবার কলকাতা থেকে স্থানীয় সময় বিকাল ৩টা ৫৭ মিনিটে ছেড়ে বিকাল ৫টা ১৮ মিনিটে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

করোনাভাইরাসের সংক্রমণ রোধে গত ১৫ মার্চ থেকে ভারতের সাথে বাংলাদেশের ফ্লাইট চলাচল বন্ধ রয়েছে। এতে ভারতে চিকিৎসা, ব্যবসায়িক কাজে যাওয়া অসংখ্য বাংলাদেশি আটকা পড়ে। ভারতে অবস্থিত বাংলাদেশের হাই কমিশন ও উপ-হাইকমিশন এবং সিভিল এভিয়েশন অথরিটি অব বাংলাদেশের (সিএএবি) উদ্যোগে আটকে পড়া ৩৯ জন বাংলাদেশিকে দেশে ফিরিয়ে এনেছে জিডি অ্যাসিস্ট।

জিডি অ্যাসিস্টের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মঈনউদ্দীন আহমেদ বলেন, ‘জিডি অ্যাসিস্ট গর্বিত যে এই করোনা-বিড়ম্বনার সময়কালে আটকা থাকা বাংলাদেশিদেও দেশে ফিরিয়ে আনার প্রচেষ্টা চালিয়ে যেতে সক্ষম হয়েছে।’

বিভিন্ন কর্তৃপক্ষের তাৎক্ষণিক সমর্থন ও সহায়তার জন্য, বিশেষ করে ভারতে অবস্থিত বাংলাদেশের হাই কমিশন ও উপ-হাইকমিশন, পররাষ্ট্র মন্ত্রণালয় সিএএবি কর্তৃপক্ষকে তিনি ধন্যবাদ জানান। গ্রীন ডেল্টা ইনস্যুরেন্সের সহযোগী প্রতিষ্ঠান জিডি অ্যাসিস্ট মেডিক্যাল ট্যুরিজম নিয়ে কাজ করছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of