ব্রেকিং নিউজ

আপডেট জুন ১, ২০২০

ঢাকা মঙ্গলবার, ২ জুন, ২০২০, ১৯ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ৮ শাওয়াল, ১৪৪১

ভিডিও ছড়ানোর ভয় দেখিয়ে গৃহবধূকে দিনের পর দিন ধর্ষণ!

নাটোর প্রতিনিধি

নিরাপদ নিউজ

নাটোরের বাগাতিপাড়ায় এক গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে এবং সেই ধর্ষণের ঘটনা মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর ফেসবুকে ধর্ষণের ভিডিও চিত্র ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে অন্য একজন সহযোগীকে সঙ্গে নিয়ে দিনের পর দিন ধর্ষণ করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার ওই গৃহবধূ বাদী হয়ে বাগাতিপাড়া থানায় মামলা দায়ের করেছেন। মামলায় আসামি করা হয়েছে একই উপজেলার হাটগোবিন্দপুর গ্রামের মৃত সোহরাব খাঁর ছেলে একাধিক মামলার আসামি সিরাজুল ইসলাম ও তার সহযোগী একই গ্রামের মৃত হারেজ প্রামানিকের ছেলে সাহাদত হোসেন সাধুর বিরুদ্ধে।

মামলার অভিযোগে বলা হয়, হাটগোবিন্দুপর গ্রামের সিরাজ এক গৃহবধূকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে এবং মোবাইলে ভিডিও ধারণ করে। পরে এই ভিডিও দেখিয়ে ইন্টারনেটে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে দিনের পর দিন ধর্ষণ করেতে থাকে।

এক পর্যায়ে প্রতিবেশী মৃত হারেজ প্রামানিকের ছেলে সাহাদত হোসেন সাধুকে সঙ্গে নিয়ে ওই গৃহবধূকে নিয়মিত ধর্ষণ করতে থাকে। পরে অতিষ্ঠ হয়ে ওই গৃহবধূ বাগাতিপাড়া মডেল থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি নাজমুল হক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of