আপডেট ২১ মিনিট ৩৫ সেকেন্ড

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪১

স্ত্রীর বকুনিতে ক্ষুব্ধ হয়ে ‘নববিবাহিত স্কুলছাত্রের’ আত্মহত্যা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বগুড়ার ধুনট উপজেলায় স্ত্রীর বকুনিতে ক্ষুব্ধ হয়ে নববিবাহিত স্কুলছাত্র শাকিল আহম্মেদ (২০) বিষাক্ত ‘গ্যাস ট্যাবলেট’ সেবন করে আত্মহত্যা করেছে। নিহত শাকিল ধুনট পৌর এলাকার সদরপাড়ার সেলিম হোসেনের ছেলে এবং ধুনট আদর্শ উচ্চ বিদ্যালয়ের কারিগরি শাখা থেকে এসএসসি পাস করেছে।

সোমবার সকাল ৫টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শাকিল মারা যান। এর আগে রবিবার মধ্যরাতে নিজ বাড়িতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে তিনি অসুস্থ হন।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে উপজেলার হাসখালি গ্রামে বিয়ে করেন সদ্য এসএসসি পাস করা শাকিল আহম্মেদ। বিয়ের পর থেকেই পারিবারিক বিষয়াদি নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এ অবস্থায় চার দিন আগে স্বামী-স্ত্রীর মাঝে বিরোধের একপর্যায়ে স্ত্রী অভিমান করে বাবার বাড়িতে গেছেন। এরপর থেকে স্ত্রীকে মুঠোফোনে বাড়িতে ফেরার তাগিদ দিতে থাকেন শাকিল।

কিন্ত নববধূ স্বামীর বাড়িতে না ফিরে উল্টো স্বামীকে বকুনি দেন। এতে স্ত্রীর ওপর ক্ষুব্ধ হয়ে নিজের বাড়িতে বিষাক্ত গ্যাস ট্যাবলেট সেবন করে অসুস্থ হন শাকিল। স্বজনরা তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে শাকিল মারা গেছেন।

ধুনট থানার ওসি কৃপা সিন্ধু বালা বলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে শাকিলের মৃতদেহ ময়নাতদন্ত শেষে তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। পারিবারিক বিরোধের জের ধরে স্ত্রীর ওপর অভিমান করে শাকিল গ্যাস ট্যাবলেট সেবন করে আত্মহত্যা করেন।

0 0 vote
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments