ব্রেকিং নিউজ

আপডেট ৩৯ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

মোটর সাইকেলে ঘুরতে বেরিয়ে ট্রাক চাপায় পিষ্ট হয়ে শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু

আপন, বড়াইগ্রাম, নাটোর

নিরাপদ নিউজ

নাটোরের বড়াইগ্রামে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় মোটর সাইকেলে ঘুরতে বেরিয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে শ্যালক-দুলাভাইয়ের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে নাটোর-ঢাকা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত দুলাভাই নূর মোহাম্মদ (২৫) জেলার সদর উপজেলার কদমসাতুরিয়া গ্রামের রুহুল আমিন ব্যাপারীর ছেলে এবং শ্যালক রিফাত হোসেন (১১) বড়াইগ্রামের ব্রক্ষত্র পারগোপালপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

রিফাত ব্রক্ষত্র পার গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র ছিল। ঈদ উল ফিতরের দু’দিন আগে রিফাতের বোনের সঙ্গে রুহুল আমিনের বিয়ে হয় বলে জানা গেছে।

নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সোমবার রিফাত দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে গেলে বিকেলে তারা দুজন মোটরসাইকেলে ঘুরতে বের হয়।

সন্ধ্যায় আহমেদপুর থেকে ফেরার পথে নাটোরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে দুলাভাই নূর মোহাম্মদ নিহত ও রিফাত গুরুতর আহত হয়।

আহত রিফাতকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার দুপুরের দিকে সে মারা যায়। শ্যালক-দুলাভাইয়ের এমন নির্মম মৃত্যুতে দুই পরিবারসহ স্বজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of