ব্রেকিং নিউজ

আপডেট ১৩ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৪ জুন, ২০২০, ২১ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১১ শাওয়াল, ১৪৪১

চট্টগ্রাম বারের সাবেক সভাপতি কবির চৌধুরী করোনায় মৃত্যু

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

এবার করোনায় মারা গেলেন চট্টগ্রামের প্রবীণ আইনজীবী অ্যাডভোকেট কবির চোধুরী। ২ জুন ২০২০ মঙ্গলবার সকাল ১১টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সহ-সম্পাদক অ্যাডভোকেট কবির হোসাইন বলেন, ‌‘চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সর্বজন শ্রদ্ধেয় আইনজীবী অ্যাডভোকেট কবির চৌধুরী করোনা লক্ষণ নিয়ে আগে থেকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। সোমবার তিনি করোনায় পজিটিভ হন। মঙ্গলবার সকালে তিনি মৃত্যুবরণ করেন।

অ্যাডভোকেট কবির চৌধুরী বাংলাদেশ বার কাউন্সিলের সাবেক নির্বাচিত সদস্য। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের চট্টগ্রাম শাখার সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

তার মৃত্যুতে চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ মোক্তার আহমেদ ও সাধারণ সম্পাদক আবুল হোসেন মোহাম্মদ জিয়াউদ্দিন এক বিবৃতিতে মরহুমের শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তাঁর আত্মার মাগফিরাত কামনা করেছেন।

এদিকে কবির চৌধুরীর মৃত্যুতে সাবেক মন্ত্রী আব্দুল্লাহ আল নোমান, আমির খসরু মাহমুদ চৌধুরী, মীর মো. নাছির উদ্দিন, নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সিনিয়র সদস্য এস এম মামুন মিয়া, যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুল আলম নিরব এবং সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও সাধারন সম্পাদক মোহাম্মদ আজগর, দপ্তর সম্পাদক মুহাম্মদ মামুনুর রশীদসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ শোক জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of