আপডেট ১৯ মিনিট ১২ সেকেন্ড

ঢাকা রবিবার, ৫ জুলাই, ২০২০, ২১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৩ জিলক্বদ, ১৪৪১

ময়মনসিংহের হালুয়াঘাটে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

নিরাপদ নিউজ

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার শাকুয়াই ইউনিয়নের পশ্চিম জৈনাটি গ্রামের ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে মঞ্জুরল হক (১৪) নামের এক কিশোরকে আটক করেছে হালুয়াঘাট থানা পুলিশ।

গত মঙ্গলবার (২ জুন) দিবাগত রাতে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলী মাহমুদের নির্দেশক্রমে ওসি (তদন্ত) আবু বক্কর ও উপ-পুলিশ পরির্দশক মাহমুদুল হাসানসহ সঙ্গীয় ফোর্সদের সহায়তায় একই ইউনিয়নের বালিজুড়ি এলাকা থেকে ওই কিশোরকে আটক করা হয়।

আজ বুধবার (৩ জুন) দুপুরে ওই যুবককে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে শিশু-কিশোর সংশোধনাগার গাজীপুরে প্রেরণের নির্দেশ প্রদান করে। আটককৃত মঞ্জুরুল হক একই এলাকার আবু তাহেরের পুত্র। শিশু ও কিশোর পরস্পর প্রতিবেশী।

থানা পুলিশ জানায়, গত ৩১ মে রবিবার দুপুরে অভিযুক্ত মঞ্জুরুল হকের ছোট বোনের সাথে খেলা করছিল। শিশুটি। একা পেয়ে কৌশলে শিশুটিকে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় অভিযুক্তের মা বিষয়টি দেখে শিশুটিকে উদ্ধার করে তাদের বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শিশুটি বাড়িতে গিয়ে স্পর্শকাতর স্থানে ব্যাথা অনুভব হচ্ছে বলে তার মাকে জানায় এবং ঘটনাটি খুলে বলে। ঘটনার প্রেক্ষিতে শিশুটির পিতা বাদী হয়ে মঙ্গলবার সন্ধ্যায় ধর্ষণ চেষ্টার অভিযোগে হালুয়াঘাট থানায় একটি মামলা দয়ের করেন।

তথ্যটির বিষয়ে হালুয়াঘাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ জানান, অভিযুক্ত কিশোরকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে। শিশুটির ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of