ব্রেকিং নিউজ

আপডেট ৪৫ মিনিট ২৮ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

গর্ভপাতের পর বিয়েতে অস্বীকৃতি, আত্মহত্যা করলেন অভিনেত্রী

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ফের আত্মহত্যা ভারতীয় টেলি অভিনেত্রীর। সম্পর্কে প্রতারিত হয়ে এবার আত্মহত্যা করলেন কন্নড় অভিনেত্রী চন্দনা। জানা গেছে মৃত্যুর দৃশ্য নিজের মোবাইলে শুট করেন চন্দনা। এরপর সেই ভিডিও বন্ধুকে পাঠিয়ে দেন। বন্ধুর পাশাপাশি নিজের বাবা-মাকেও ওই ভিডিও পাঠান চন্দনা। কিন্তু ভিডিও পেয়ে যতক্ষণে তার কাছে পৌঁছে হাসপাতালে নিয়ে যাওয়া হয়, ততক্ষণে শেষ হয়ে যায় চন্দনার জীবন। খবর জি নিউজের।

জানা যাচ্ছে, কন্নড় অভিনেত্রী চন্দনা বেশ কয়েক বছর ধরে দিনেশ নামে এক যুবকের সঙ্গে সম্পর্কে জড়ান। বছর ২৯-এর চন্দনা যাতে দিনেশের কাছ থেকে সরে আসেন, তার জন্য অভিনেত্রীর বাবা-মা বার বার উদ্যোগী হন কিন্তু  প্রত্যেকবারই তাদের চেষ্টা বিফলে যায়। দিনেশ এর আগেও বেশ কয়েকজনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে তাদের প্রতারিত করেছেন। চন্দনাকে বার বার বোঝানো সত্ত্বেও তিনি মানতে পারেননি। ফলে বাবা-মায়ের নিষেধ সত্ত্বেও দিনেশের সঙ্গে সম্পর্ক অটুট থাকে চন্দনার।

এসবের মাঝে হঠাৎ করেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন চন্দনা। তাকে জোর করে গর্ভপাত করাতে দিনেশই বাধ্য করেন। গর্ভপাতের পর চন্দনাকে বিয়ে করতেও অস্বীকার করেন দিনেশ। নিজের সুইসাইড ভিডিওতে এমনই দাবি করেন অভিনেত্রী। চন্দনাকে বিয়ে করবেন না বলে জানানোর পরই তিনি আর সহ্য করতে পারেননি। পরে বিষ খেয়ে আত্মহত্যা করেন। চন্দনার মৃত্যুর পর পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of