ব্রেকিং নিউজ

আপডেট জুন ৪, ২০২০

ঢাকা রবিবার, ৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৪ শাওয়াল, ১৪৪১

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় বাবার সামনে ছেলের মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

নিরাপদ নিউজ

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় বাবার সামনে এইচএসসি পরীক্ষার্থী ছেলের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মাজেদুর রহমান। তিনি নাগরপুর উপজেলার ভাররা ইউনিয়নের উরাডাব গ্রামের শহিদুর রহমানের ছেলে।

পুলিশ জানান, বৃহস্পতিবার সকালে মোটরসাইকেল নিয়ে বাবা ও ছেলে নাগরপুর থেকে ঢাকার উদ্দেশে যাত্রা করেন। পথিমধ্যে মহাসড়কের ওই স্থানে পৌঁছালে পেছন দিক থেকে দ্রুতগতির যাত্রীবাহী একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছেলে মাজেদুর রহমান সড়কে এবং বাবা শহিদুর রহমান সড়কের পাশে ছিটকে পড়ে। এ সময় ওই বাসের চাকায় পিষ্ট হয়ে ছেলের মৃত্যু হয়।

বাবা সামান্য আহত হলেও চোখের সামনে ছেলের মৃত্যু তাঁকে যেন পাথর বানিয়ে দিয়েছে। তিনি মুখের ভাষা যেন হারিয়ে ফেলেছেন।

খবর পেয়ে গোড়াই হাইওয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করলেও ঘাতক বাসটি আটক করতে পারেনি বলে জানা গেছে। নিহত মাজেদুর এবার এইচএসসি পরীক্ষার্থী ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার উপপরিদর্শক মো. শহিদুল ইসলাম জানান, নিহতের মৃতদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of