ব্রেকিং নিউজ

আপডেট জুন ৫, ২০২০

ঢাকা রবিবার, ৭ জুন, ২০২০, ২৪ জ্যৈষ্ঠ, ১৪২৭ , গ্রীষ্মকাল, ১৪ শাওয়াল, ১৪৪১

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিজ বাড়িতে মা-মেয়ে খুন

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

নিরাপদ নিউজ

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে নিজ বাড়িতে মা ও মেয়ে খুন হয়েছেন। বৃহস্পতিবার রাতে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের জামসী গ্রামে এ ঘটনা ঘটে। তবে আজ শুক্রবার সকালে ঘরের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় তাদের লাশ উদ্ধার করে পুলিশ। জেলা পুলিশ সুপার, ডিবি, সিআইডি টিম ও থানা পুলিশ ঘনটাস্থল পরিদর্শন করেছে।

নিহতরা হলেন- মা জাহেদা বেগম (৬০) ও মেয়ে ইয়সমিন আক্তার (৩০)।

শ্রীমঙ্গল থানার ওসি (আপারেশন) নয়ন কারকুন বলেন, লাশ দুটির শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘরের পিছনের দিকে বেড়া কাটা রয়েছে।

ওই ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান জানান, গ্রামের একটি টিনের ঘরে বসবাস করতেন জাহেদা বেগম। ১০/১২ বছর আগে তার ছোট মেয়ে ইয়সমিনকে বিয়ে দেন সিন্দুরখান ইউনয়নের বেলতলী গ্রামে মসলিস মিয়ার ছেলে আজগর আলীর সঙ্গে। তাদের সংসারে রয়েছে ৪ ও ৮ বছরের দুটি পুত্র সন্তান। বিয়ের পর থেকেই বিভিন্ন সময়ে স্বামীর নির্যাতনের শিকার হতেন ইয়াসমিন। এদিনে স্বামীর বিরুদ্ধে আদালতে মামলা করে ইয়াসমিন।

তিনি আরও বলেন, পারিবারিক কলহের করণে গত দেড় বছর ধরে ইয়াসমিন স্বামীর সংসার ছেড়ে মায়ের বাড়িতে এসে আশ্রয় নেন। গ্রামের বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে সংসার চালাতেন মা ও মেয়ে। আজ শুক্রবার সকালে তাদের ঘরের দরজা বন্ধ দেখে প্রতিবেশীরা অনেক ডাকাডাকি করেন। কিন্তু ভেতর থেকে কেউ সাড়া না দেয়ায় পরে সংশ্লিস্ট ইউপি চেয়ারম্যান এসে ধাক্কা দিয়ে দরজা খুলে দেখেন ঘরের বিছানায় মায়ের লাশ আর মশারির নিচে মেয়ের লাশ পরে আছে।

আশিদ্রোন ইউনিয়নের চেয়ারম্যান জহর বর্ধন জানান, তিনি লাশ দেখে পুলিশকে ফোন করেন। পরে ঘটনাস্থলে পুলিশ আসে।

ওসি আব্দুস ছালেক বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটতে পাবে। তবে তদন্তের পর ঘটনার প্রকৃত কারণ জানা যাবে।’

পুলিশ সুপার ফারুক আহম্মদ পিপিএম (বার) বলেন, ‘এই হত্যাকাণ্ডে জড়িত প্রকৃত অপরাধীকে গ্রেফতারের জন্য সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে।’

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of