আপডেট জুন ৫, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৭ জিলক্বদ, ১৪৪১

নিকলীতে নেপথ্যে অসহায়ের পাশে ইঞ্জিনিয়ার পাভেল

রেদুয়ানুল হক (শাওন), নিকলী, কিশোরগঞ্জ প্রতিনিধি

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার সদর ইউনিয়নের পূর্বগ্রামের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন রাকিবুল হক (পাভেল) বর্তমানে হবিগঞ্জ জেলায়
(বি এ ডি সি) তে কর্মরত রয়েছেন। পিতা এম সলিমুল হক নিকলী সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও আইনজীবী। বড় দুই ভাই এডভোকেট।

চলমান বিশ্বমহামারী করোনা ভাইরাস কোভিড-১৯ প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে রাকিবুল হক পাভেল এই পর্যন্ত নিকলী সদর ইউনিয়নের ২০০ অসহায় ও হতদরিদ্র নিন্ম আয়ের পরিবারের পাশে দাঁড়িয়েছে।

লকডাউনে নিন্ম আয়ের মানুষগুলো কর্মহীন হয়ে প্রকৃতির নিষ্ঠুর লীলাখেলায় চরম আতঙ্কে যখন মানবেতর জীবন যাপন করছিলো।
তিনি লোকচক্ষুর অন্তরালে সহপাঠি, এলাকার সমবয়সী বন্ধুবান্ধব, বড় ভাই ও ছোট ভাইদের সহযোগীতায় খুঁজে খুঁজে হতদরিদ্র পরিবারগুলো বেচে নেন এবং ফোনে ফোনে যোগাযোগ করে লকডাউনে ঘরে থাকা কর্মহীন অসহায় ও নিন্ম আয়ের মানুষের দোয়ারে পৌছে দিয়েছেন নগদ অর্থ ও খাদ্য সামগ্রী।

ইঞ্জিনিয়ার রাকিবুল হক পাভেল বলেন প্রিয় জন্মভূমির প্রিয় মানুষদের পাশে থাকার অভিলাষ আমার ছোটবেলা থেকেই। আমি সবসময় পরম করুনাময় আল্লাহর নিকট দোয়া করি হে খোদা তুমি আমার জন্মভূমি হাওড় বেষ্ঠিত উপজেলা নিকলীর মানুষদের মৃত্যুর মিছিলে দিওনা। আমি আমার সামর্থ্যানুযায়ী প্রিয় জন্মভুমির মানুষদের সহযোগীতা করেছি এবং করছি, নিজের সুরক্ষার জন্য যেমন স্বাস্থ্যবিধি মেনে চলছি তেমনি অন্যদেরও উৎসাহিত করছি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x