ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ১৮ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ৭ জুলাই, ২০২০, ২৩ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

অসুস্থ মাকে হাসপাতালের বারান্দায় ফেলে ‘উধাও’ ছেলে!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

করোনা আক্রান্ত সন্দেহে এক নারীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বারান্দায় ফেলে রেখে উধাও হয়ে গেছে ছেলে। অসুস্থ মা মনোয়ারা বেগম ওরফে মনিরাকে (৫৫) ফেলে রেখে ছেলে মো. মোজাম্মেলের উধাও হয়ে যাওয়ার খবর পেয়ে বৃদ্ধাকে উদ্ধার করে পুলিশ। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া অসুস্থ ওই নারীকে উদ্ধার করে করোনা ইউনিটে ভর্তি করেন।

ওই নারী পুলিশকে জানান, তার স্বামীর নাম শাহজাহান মিয়া। বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাটের জয়রামপুর গ্রামে। মিরপুর কমার্স কলেজের পাশের ‘সালামের বস্তিতে’ ছেলে মোজাম্মেল হকের সঙ্গে থাকেন তিনি। মনোয়ারা বেগম বর্তমানে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ইউনিট-২ এর ৭০২ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

অসুস্থ ওই নারীর বরাত দিয়ে পরিদর্শক বাচ্চু মিয়া জানান, দারুস সালাম থানা এলাকার মিরপুর কমার্স কলেজের পাশে একটি বস্তিতে আব্দুস সালামের বাড়িতে সপরিবারে ভাড়া থাকেন তারা। বাড়িওয়ালা আব্দুস সালাম অসুস্থ নারীর শ্বাসকষ্ট ও কাশি দেখে করোনা সন্দেহ করায় মনোয়ারার ছেলেকে ডেকে হাসপাতালে ভর্তি অথবা তার বাড়ি ছেড়ে দেওয়ার কথা বলেন। এরপরই মোজাম্মেল দুপুরে তার মাকে ঢাকা মেডিক্যালে নিয়ে আসে। সেখানেই মাকে ফেলে পালিয়ে যায় মোজাম্মেল। বাচ্চু মিয়া জানান, তিনি করোনাভাইরাসে আক্রান্ত কি-না পরীক্ষার পর জানা যাবে। তবে তার প্রাথমিক চিকিৎসা শুরু হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x