ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ১৯ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলা চেয়ারম্যানসহ ৮ জন করোনা আক্রান্ত

টাঙ্গাইল প্রতিনিধি

নিরাপদ নিউজ

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মীর চঞ্চল মাহমুদসহ ৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হলেও শারীরিকভাবে চেয়ারম্যান ও তার ভাতিজার কোন উপসর্গ নেই বলে তারা জানিয়েছেন।

শনিবার সকালে এই তথ্য নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

জানা গেছে, গত ৩১ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজাসহ পরিবারের অন্য সদস্যদের নমুনা সংগ্রহ করে স্থানীয় স্বাস্থ্য বিভাগের কর্মীরা। পরে ১ জুন ঢাকার আইপিএইচ ল্যাবে পাঠালে শনিবার চেয়ারম্যান, তার ভাতিজাসহ অন্য আরও ৬ জনের শরীরের করোনা শনাক্তের খবর পায় স্বাস্থ্য বিভাগ। চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু ও তার ভাতিজা বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিবেন বলে জানা গেছে। চেয়ারম্যানসহ এ নিয়ে উপজেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪৭ জনে।

এদিকে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু করোনায় আক্রান্ত হওয়ার খবরে তার দ্রুত রোগ মুক্তি কামনা করেছেন টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ফজলুর রহমান খান ফারুক, স্থানীয় এমপি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাববর হোসেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of