ব্রেকিং নিউজ

আপডেট ৪ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ১১ জুলাই, ২০২০, ২৭ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৯ জিলক্বদ, ১৪৪১

সিলেটে চিকিৎসা না পেয়ে এবার আ’লীগ নেতার স্ত্রীর মৃত্যু

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ
সিলেটে এবার চিকিৎসা না পেয়ে আ.লীগ নেতার স্ত্রীর মৃত্যু হয়েছে। মৃত্যুবরণকারী মহিলা সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার কুচাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আখতার হোসনের স্ত্রী। তিনি মৃত্যুর আগ পর্যন্ত বুকে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। সিলেটে গত ৫ দিনে হাসপাতাল থেকে হাসপাতালে ঘুরে চিকিৎসাসেবা না পেয়ে মারা গেলেন ৪ জন। শনিবার আ.লীগ নেতা আখতার হোসেন জানান, গত বৃহস্পতিবার (৪ জুন) স্ত্রীর বুকে প্রচণ্ড ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হয়।
স্ত্রীকে নিয়ে তিনি দক্ষিণ সুরমার নর্থ-ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে আসেন। সেখানের কর্তব্যরত ডাক্তার তার স্ত্রীকে দুইটি টেস্ট দিয়ে ভর্তি না করে বাসায় পাঠিয়ে দেন। এসময় কর্তব্যরত চিকিৎসক বলেন, টেস্টগুলোর রিপোর্ট আসার পর আগামীকাল (শুক্রবার) আসবেন। প্রয়োজনে হলে আমরা ভর্তি করবো। এদিকে, গতকাল শুক্রবার ভোরেই রোগীর শারীরিক অবস্থার অবনতি ঘটে।
তখন আমি আমার স্ত্রী কে নিয়ে নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যাই এবং সেখানে আমার স্ত্রীকে ভর্তি করাতে চাই। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ ‘সিট নেই’ অজুহাতে ভর্তি করেনি। পরে আমি গতকাল দুপুর পর্যন্ত একে একে সিলেট নগরীর পার্ক ভিউ মেডিকেল কলেজ হাসপাতাল, করোনা হসপাতাল খ্যাত শামসুদ্দিন আহমদ হাসপাতাল ও ইবসে সিনা হাসপাতালে চেষ্টা করে স্ত্রীকে ভর্তি করাতে পারিনি।
তিনি জানান,পরে আমি বাধ্য হয়ে প্রতিবেশী এক নার্সের সহযোগিতায় প্রায় ২০ হাজার টাকা দিয়ে একটি অক্সিজেন সিলিন্ডার কিনে বাড়িতে নিয়ে গিয়ে স্ত্রীকে অক্সিজেন দিতে শুরু করি।কিন্তু শেষ রক্ষা হয়নি। প্রয়োজনীয় চিকিৎসাসেবা না পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে আমার স্ত্রী মৃত্যু দিকে ঢলে পড়েন। তিনি প্রশ্ন রেখে বলেন, আমরা যদি  স্বাস্থ্য সেবা না পাই তাহলে হাসপাতাল গুলো কেন খুলে রাখা হয়েছে? তিনি এ বিষয়ে সরকারের পক্ষ থেকে কঠোর পদক্ষেপের দাবি জানান।যাতে আর কেউ যেন এভাবে বিনা চিকিৎসায় না মারা যায়।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x