আপডেট জুন ৬, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ২৫ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

আমার ক্যামেরা ক্লীক: পর্ব ৫

নাসিম রুমি

নিরাপদ নিউজ
৯০ দশকের আলোচিত ও জনপ্রিয় নায়ক নায়িকা ওমর সানী-মৌসুমীর সাথে আমার সম্পর্ক সূচনালগ্ন থেকেই ভালো। কখনোই এই দুই তারকার সাথে আমার সম্পর্কের অবনতি ঘটেনি। মৌসুমীর সঙ্গে তো তিনটি ছবিতে ঢাকা, কক্সবাজার ও টেকনাফসহ-শিল্পি হিসেবে ছিলাম পাশাপাশি সাংবাদিকতার পেশার কর্মে ব্যস্ত ছিলাম। শুধু ওমর সানী-মৌসুমী কেন? নাঈম-শাবনাজ, রিয়াজ-শাবনুর, ফেরদৌস-পপি ও পূর্ণিমার সাথে আমার ভালো সম্পর্ক এখনো বিদ্যমান। তবে প্রসঙ্গ হচ্ছে সানী-মৌসুমী।
কখনো এই দম্পত্তি তারকার সাথে আমার কোন বিষয় নিয়ে মতবিরোধ দেখা দেয়নি। মৌসুমীকে নিয়ে সাপ্তাহিক ছুটি ও তারকালোকে অসংখ্যবার প্রচ্ছদ রচিত করেছি। অবশ্য সময়ের ব্যবধানে এই সানী-মৌসুমীর সাথে যোগাযোগ আগের মত নেই, তা সত্য। কিন্ত যখনি দেখা হয়, আমাদের মাঝে আন্তরিকতার অভাব হয়না। মোসুমীসহ-শিল্পী হয়ে তিনটি ছবিতে অভিনয় করেছিলাম । এর মধ্যে শেষ রক্ষা ও অন্ধ ভালোবাসা অন্যতম। চলচ্চিত্রের একটি বিশেষ মহল মোসুমী-সানী ও শাকিব খানকে নিয়ে বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে কিন্ত নিন্দুকরা কখনও সফল হতে পারবে না। এই তিন তারকাকে দাবীয়ে রাখতে পারবেনা। তাদের ষড়যন্ত্র বিফলে যাবে। ইদানীং ওমর সানীর মাঝে অনেক পরিবর্তন হয়েছে যা মিডিয়ার কাছে তার গ্রহনযোগ্যতা বৃদ্ধি পেয়েছে আর মৌসুমীর বেলায় তো বলার অপেক্ষা রাখেনা।
বিগত শিল্পী সমিতির নির্বাচনে আমরা বেশ উৎফুল্ল ছিলাম। আমি নির্বাচনে সানী-মৌসুমী উভয়কেই সমর্থন করেছিলাম এবং তাদের ভোট ও প্রয়োগ করেছিলাম। সানী একদা সুপার ষ্টার ছিল। তখন অনেকেই তাকে অহংকারী নায়ক বলে আখ্যয়িত করতেন। সে সময় তিনি সিংহভাগ মাডিয়া কমীকে এড়িয়ে চলতেন। অবশ্য এখন পক্ষাপট ভিন্ন। মাঝ পথে সানি বেশ মুটিয়ে গিয়েছিলেন। তখন আর নায়ক চরিত্রে মানান সই ছিলেননা। তখন তাকে বাধ্যহয়ে খল না্রযকের চরিএে অভিনয় করেছেন। অবশ্য কয়েক বছর আগে শরীরের বাড়তা মেয়াদ কমিয়ে পুনরায় নায়কের চরিেে ফিরে আসেন তা ঠিক।কিন্ত সেই জনপ্রিয় নায়কের আসনটি ধরে রাখতে সক্ষম হননি। যা -হোক সানী –মৌসুমী দাম্পত্ত জীবনে সন্তানদের নিয়ে বেশ সুখেই আছেন বলে জানা যায়। মৌসুমী- সানী আমার ক্যামেরায় অসংখ্যবার ক্লীক হয়েছেন। উভয়ের সাথে আমার বিভিন্ন বিষয়ে স্মৃতির অভাব নেই।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x