ব্রেকিং নিউজ

আপডেট জুন ১০, ২০২০

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

অসহায় বৃদ্ধার দায়িত্ব নিলেন অভিনেত্রী সুজানা জাফর

বিনোদন প্রতিবেদক

নিরাপদ নিউজ

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। কয়েক বছর ধরে একজন ব্যবসায়ী হিসেবেও সুপরিচিত তিনি। পাশাপাশি একজন সমাজ সচেতন মানুষ হিসেবেও সমাদৃত।

বছরজুড়েই এতিম ও বৃদ্ধদের জন্য নানারকম উদ্যোগ লক্ষ করা যায় তার। করোনা পরিস্থিতিতেও বেশকিছু উদ্যোগ গ্রহণ করেছেন তিনি।

এবার ময়মনসিংহ জেলার ভালুকা ইউনিয়নের পাড়াগাঁও এলাকার এক বৃদ্ধার দায়িত্ব নিলেন সুজানা। আমেনা খাতুন নামের এই বৃদ্ধার বয়স ৭০ এরও বেশি। তার স্বামী মারা গেছেন অনেক আগেই। তিনি নিঃসন্তান। মানুষের কাছে চেয়ে চেয়ে খাবার খেয়ে দিন চলতো তার।

ময়মনসিংহের ‘মানবতার হাত ফাউন্ডেশন’র রাফির মাধ্যমে সুজানা করোনার সময়ে অসহায় মানুষদের নানারকম সহায়তা করেছেন। সে সময়েই এই বৃদ্ধার সম্পর্কে জানতে পারেন তিনি। তার এমন অবস্থা দেখে নিজ থেকে তার দায়িত্ব নেন সুজানা।

রাফি জানান, বৃদ্ধার জন্য খাবারের ব্যবস্থা করেন এবং তার ঘরে থাকার জন্য খাট থেকে শুরু করে বিভিন্ন জিনিসপত্রের ব্যবস্থাও করেছেন। শুধু তাই নয়, এই বৃদ্ধাকে দাদি বলে ডেকেছেন তিনি। তাই নাতনি হিসেবে এখন থেকে উনার সব দায়িত্ব কাঁধে তুলে নিলেন সুজানা।

সুজানা এখন দুবাইতে রয়েছেন। সেখান থেকে তিনি বলেন, ‘মানুষের জন্য কিছু করতে পারলে আমার ভালো লাগে। সবসময়ই চেষ্টা করি মানুষের পাশে থাকার। আমি রাফির মাধ্যমে জানতে পারি তার সম্পর্কে। তার কেউ নেই। অনেক কষ্টে দিনাতিপাত করছেন। তাই উনার সব দায়িত্ব আমি নিয়েছি।’

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x