ব্রেকিং নিউজ

আপডেট জুন ১০, ২০২০

ঢাকা শনিবার, ২৭ ফেব্রুয়ারি, ২০২১, ১৪ ফাল্গুন, ১৪২৭, বসন্তকাল, ১৪ রজব, ১৪৪২

বিজ্ঞাপন

এবারের বাজেট অধিবেশন চলবে স্বাস্থ্যবিধি মেনে: স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী জানিয়েছেন, এবারের বাজেট অধিবেশন শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনেই চলবে। এই অধিবেশন অত্যন্ত গুরুত্বপূর্ণ। সারা বিশ্বে করেনা সংক্রমণ পরিস্থিতিতে এই অধিবেশন অনুষ্ঠিত হবে। স্বাস্থ্যবিধি, শারীরিক দূরত্ব, মাস্ক, হ্যান্ড গ্লাভস- এসব অনুসরণ করেই অধিবেশন অনুষ্ঠিত হবে। এই অধিবেশনে উত্থাপিত হবে বাজেট।

বিজ্ঞাপন

আজ বুধবার (১০ জুন) অধিবেশনের শুরুতে তিনি একথা জানান।

স্পিকার বলেন, বাজেট অধিবেশনে সরকারি ও বিরোধীদলের সদস্যরা অংশ নেবেন। আগামী ২৯ জুন অর্থবিল ও ৩০ জুন জাতীয় বাজেট পাস হবে। এবারের অধিবেশন সীমিত সময়ের জন্য অনুষ্ঠিত হচ্ছে।

অধিবেশনের জন্য নির্বাচিত সভাপতিমণ্ডলীর সদস্যরা হলেন কর্নেল (অব.) ফারুক খান, এবিএম তাজুল ইসলাম, মুহিবুর রহমান মানিক, কাজী ফিরোজ রশিদ ও মেহের আফরোজ চুমকী। স্পিকার ও ডেপুটি স্পিকারের অনুপস্থিতিতে তারা সংসদ অধিবেশন পরিচালনা করবেন।

কঠোর বিধিনিষেধের মধ্যে স্বাস্থ্যবিধি মেনে করোনাকালের বাজেট অধিবেশন শুরু হয়েছে আজ বুধবার বিকেল ৫টায়। স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর সভাপতিত্বে সংসদের এই বাজেট ও অষ্টম অধিবেশন শুরু হয়।

এদিন সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংসদে উপস্থিত থাকলেও বিরোধীদলীয় নেতা রওশন এরশাদ সংসদে যাননি। যদিও জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এ অধিবেশনে উপস্থিত আছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x