ব্রেকিং নিউজ

আপডেট জুন ১১, ২০২০

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

নমুনা দিতে গিয়ে বগুড়ায় হাসপাতালে সাংবাদিকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

নিরাপদ নিউজ

বগুড়ায় করোনা পরীক্ষার জন্য নমুনা দিতে গিয়ে ওয়াসিউর রহমান রতন (৬২) নামে এক সাংবাদিক মারা গেছেন। বৃহস্পতিবার (১১ জুন) দুপুরে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। দুইদিন আগে তার বড় ভাই দৈনিক করতোয়ার উপদেষ্টা সম্পাদক ওয়াসিকুর রহমান করোনা পজিটিভ শনাক্ত হন।

ওয়াসিউর রহমান রতন বগুড়া থেকে প্রকাশিত দৈনিক বগুড়া পত্রিকার বার্তা সম্পাদক ছিলেন। তিনি ডায়াবেটিসসহ নানা রোগে ভুগছিলেন।

বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন জানান, ওয়াসিউর তার স্ত্রী, পুত্রবধূ এবং নাতনিকে নিয়ে করোনার নমুনা পরীক্ষার জন্য বৃহস্পতিবার সকাল ১০টার দিকে শজিমেক হাসপাতালে যান। সেখানে গিয়েই তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে জরুরি বিভাগে নেয়া হয়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষার পর জানান- তার রক্তচাপ বেশি। সম্ভবত তিনি স্ট্রোক করেছেন। পরে তাকে মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার করোনার নমুনাও সংগ্রহ করা হয়। এরপর দুপুরের দিকে তিনি মারা যান।

দৈনিক বগুড়ার মফস্বল সম্পাদক বাদল চৌধুরী জানান, অসুস্থতা নিয়েই তিনি গত ৮ জুন পর্যন্ত অফিসে এসেছিলেন।

এদিকে সাংবাদিক ওয়াসিউর রহমান রতনের মৃত্যুতে বগুড়া প্রেসক্লাবসহ অন্যান্য সাংবাদিকরা শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of