ব্রেকিং নিউজ

আপডেট ৩৯ মিনিট ২২ সেকেন্ড

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৫ জিলক্বদ, ১৪৪১

‘কফি উইথ মীর মাসুম’ করোনার উৎকন্ঠার দিনে মন ভালো করতে আসছে খুব শীঘ্রই

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

হঠাৎ করেই রেডিওর এক অনুষ্ঠানে আমন্ত্রিত এক তরুণ মিউজিক কম্পোজারের ভালো লেগে যায় অনুষ্ঠানের আরজেকে। পুরো অনুষ্ঠান করে ফিরে এলেও মেয়েটিকে আর ভুলতে পারে না তরুন কম্পোজার। কল্পনায় মেয়েটিকে নিয়ে ভাসে কিন্তু সে ভয় পায় মেয়েটি তাকে প্রত্যাখ্যান করতে পারে। তাই কফির আমন্ত্রণ আর ভালোবাসার কথা জানানো হয় না মেয়েটিকে। সে ভাবনা থেকেই এক বৃস্টি দিনে নিজের গাড়িতে বসেই সোলসের কীবোর্ডিস্ট মীর মাসুম নিজে গান লিখে, সুর করে গেয়ে ফেলেন দারুন মজার এক গান। সে গান ও মিউজিক ভিডিও “কফি উইথ মীর মাসুম” এবার করোনার উৎকন্ঠার দিনে মন ভালো করে দেয়া ফূর্তির জন্যে  গানচিল নিয়ে আসছে খুব শীঘ্রই।

গানটির পিছনের ঘটনা জানতে চাইলে মাসুম বলেন “একজন RJ-  খুব মনে ধরলো, সে টিভিতেও উপস্থাপনা করত, একদিন একই অনুষ্ঠানে দেখা, ভালো লাগলো, তারপর তাকে বেশ অনেকদিন কফি খাওয়ার দাওয়াত দিতে চেয়েও দেওয়া হয় নি। আজ না কাল, কাল না পরশু এই করে কেটে যায় মাসের পর মাস। হঠাৎ একদিন গাড়ি চালানোর সময় কথাগুলো মাথায় আসে। গাড়ি চালাতে চালাতেই লিখি ও সুর করি।

পরবর্তীতে গানটির লেখা সম্পূর্ণ করতে আমার সাথে ছিলেন বন্ধু রনি”।গানটি গাওয়া, কথা লেখা, সুর করা এবং সংগীতায়োজন করেছেন  বিখ্যাত সোলস ব্যান্ড এর কীবোর্ডিস্ট মাসুম নিজেই। গানটির এনিম্যাশনের কাজটি  করেছেন  অনিন্দ কবির অভীক।

গানচিলের প্রতিষ্ঠাতা গীতিকবি আসিফ ইকবাল জানান, মাসুমের গানটি অনেক রেট্রো আর অল্টারনেট ঘরানার। আশা করছি লোকাল বাস, বেয়াইন সাব, গার্লফ্রেন্ডের বিয়া আর ঝড়ের মতোই আশা করছি এ গান ও গানের ভিডিওটি সবার কাছে অনেক মজার আর ফূর্তির মনে হবে ভালো লাগবে। গানটির কাজ শেষের দিকে এবং খুব শীঘ্রই প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে এবং একই সময়ে গানটি প্রকাশিত হবে দেশের অডিও স্ট্রিমিং পোর্টাল ও অ্যাপসগুলোতেও।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x