ব্রেকিং নিউজ

আপডেট ৬ মিনিট ৪২ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্দ্যোগে জণনেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন

সংবাদ বিজ্ঞপ্তি

নিরাপদ নিউজ

অদ্য ১১ই জুন ২০২০ইং রোজ বৃহঃবার, বিকাল ৩ ঘটিকায় বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের উদ্দ্যোগে জণনেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস মোহাম্মদ হানিফ খোকনের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা ২৫, বঙ্গবন্ধু এভিনিউ (২য় তলা) সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোঃ ইনসুর আলী বলেন, আজ বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জণনেত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস ।

সেনা সমর্থিত ১/১১ এর তত্বাবধায়ক সরকারের সময় ২০০৭ সালের ১৬ই জুলাই ধানমন্ডির বাস ভবন থেকে কাকডাকা ভোরে জণনেত্রী শেখ হাসিনাকে অন্যায় ভাবে গ্রেফতার করা হয় এবং আওয়ামীলীগ সহ অনান্য সহযোগী সংগঠনের আন্দোলনের মুখে সেনা শাষিত সরকার ২০০৮ সালের ১১ই জুন জণনেত্রী শেখ হাসিনাকে মুক্তি দিতে বাধ্য হয়। আজকের এই দিনে আমি বাংলার মেহনতী-শ্রমজীবী মানুষের পক্ষ থেকে জণনেত্রী শেখ হাসিনার সু-স্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করছি।

তিনি বর্তমান মহামারী করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা ও যারা মৃত্যু বরন করেছেন তাদের বিদেহী আত্ত্বার মাগফিরাত কামনা করে বাংলার সকল শেনী পেশার মানুষকে সরকারী স্বাস্থ্যবিধী মেনে চলার জন্য আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হারুন-অর রশিদ খান সহ অনান্য নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of