ব্রেকিং নিউজ

আপডেট জুন ১৩, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ১ অক্টোবর, ২০২০, ১৬ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ১৩ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

নাসিমের শূন্যতা সহজে পূরণ হবার নয়: সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সৃষ্ট শূন্যতা সহজে পূরণ হবার নয় বলে মন্তব্য করেছেন দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

আজ শনিবার (১৩ জুন) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরবিহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের তাঁর সরকারি বাসভবনে নিয়মিত ব্রিফিংয়ের শুরুতে এ মন্তব্য  করেন।

ওবায়দুল কাদের বলেন, অত্যন্ত দুঃখ ও বেদনার সঙ্গে জানাচ্ছি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী কর্মীবান্ধব কারা নির্যাতিত নেতা দলের একজন বলিষ্ঠ সংগঠক আন্দোলন-সংগ্রামের ছিলেন অকুতোভয় শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম না ফেরার দেশে চলে গেলেন। শোকাহত আওয়ামী লীগের পক্ষ থেকে আমি গভীর শোক প্রকাশ করছি এবং শোক সন্তপ্ত পরিবার পরিজনের প্রতি সমবেদনা জানাচ্ছি। তাঁর বিদায় আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। এ শূন্যতা সহজে পূরণ হবার নয়।

করোনার উপসর্গ নিয়ে গত ১ জুন রাজধানীর শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি হন সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। পরে তাঁর করোনাভাইরাস টেস্ট করা হয় এবং ওই দিন রাতে তাঁর করোনা পজিটিভ আসে।

করোনাভাইরাসে আক্রান্ত হলেও পরদিন থেকেই মোহাম্মদ নাসিমের অবস্থা উন্নতি হয়। কিন্তু গত ৫ জুন ভোরে তিনি স্ট্রোক করেন। পরে জরুরিভাবে ওই দিনই তাঁর অপারেশন করা হয়। পরদিন প্রধানমন্ত্রী  শেখ হাসিনার নির্দেশে একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়। অপারেশনের পর চিকিৎসকরা তাঁকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রাখেন।

এর পর শারীরিক অবস্থার কোনো উন্নতি হয়নি নাসিমের। কয়েক দিন ধরে তাঁর অবস্থা সংকটাপন্ন। গত ৫ জুন থেকে তিনি কোমায় ছিলেন। একপর্যায়ে আজ শনিবার (১৩ জুন) সকাল পৌনে ১১টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র এই বীর মুক্তিযোদ্ধাকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x