ব্রেকিং নিউজ

আপডেট ২০ মিনিট ৩০ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১১ জিলক্বদ, ১৪৪১

করোনায় মারা গেলেন স্বাস্থ্য সচিবের স্ত্রী কামরুন নাহার

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রণালয়ে সদ্য দায়িত্ব প্রাপ্ত সচিব মো. আব্দুল মান্নানের স্ত্রী কামরুন নাহার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। ১৩ জুন ২০২০ শনিবার রাত সোয়া ১ টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছেন তার জামাতা হাসান বিন আলী।

জানা গেছে, করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১১ জুন ২০২০ বৃহস্পতবার রাজধানীর আনোয়ান খান মর্ডান হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে শনিবার সিএমএইচে নেওয়া হয় তাকে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি।

গত ২৭ জানুয়ারি মো. আবদুল মান্নান সিনিয়র অতিরিক্ত সচিব থেকে সচিব পদে পদোন্নতি পান। একই সঙ্গে তাঁকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল। পরে করোনা পরিস্থিতিতে কোভিড-১৯ করোনা ভাইরাস প্রতিরোধ ও ক্ষতিগ্রস্তদের মধ্যে ত্রাণ কার্যক্রম সুসমন্বয়ের লক্ষ্যে তাঁকে কিশোরগঞ্জ জেলার দায়িত্ব দেয়া হয়।

এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে চট্টগ্রামের বিভাগীয় কমিশনার হিসেবে যোগদেন মো. আবদুল মান্নান। সচিব পদে পদোন্নতি পাওয়ার আগ পর্যন্ত এই পদে দায়িত্ব পালন করেন। চট্টগ্রামের বিভাগীয় কমিশনার হিসেবে যোগদান করার আগে তিনি যুগ্মসচিব ও অতিরিক্ত সচিব হিসেবে বাণিজ্য মন্ত্রণালয়ে দীর্ঘ সময় দায়িত্ব পালন করেন।

তিনি ২০১০ থেকে ২০১৪ খ্রি. পর্যন্ত জেলা প্রশাসক হিসেবে ব্রাহ্মণবাড়িয়া এবং চট্টগ্রাম দায়িত্ব পালন করেন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of