ব্রেকিং নিউজ

আপডেট জুন ১৭, ২০২০

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৮ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

কিশোরগঞ্জের নিকলীতে ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষন

রেদুয়ানুল হক শাওন

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলাধীন সিংপুর বাজারের এক দোকানে তৃতীয় শ্রেণীতে পড়োয়া এক শিশু ধর্ষনের ঘটনা ঘটেছে । সিংপুর বাজারের ব্যাবসায়ী হক সাহেব (৩৫) তার দোকানে ১০বছরের শিশুকে আটকে রেখে ধর্ষক করেছে বলে জানান বাজারের ব্যবসায়ীরা।

বিজ্ঞাপন

সিংপুর গ্রামের আহম্মেদ আলীর ছেলে হক সাহেব আজ ভোর প্রায় ৭টার দিকে দোকানে সদাই নিতে আসা এক শিশুকে ফুসলিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষন করে। এ সময় বাজারের লোকজন টের পেয়ে শিশুটিকে উদ্ধার করে এবং রেপিষ্টকে আটকের চেষ্টা করলে সে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে ধরে এনে বাজারে আটক করে সিংপুর ইউনিয়ন আওয়ামি লীগ সভাপতি মোহাম্মদ আলীকে খবর দেন।

মোহাম্মদ আলী সাহেব এসে ধর্ষকের অভিবাবক ও ভিকটিমের অভিবাবককে ডেকে এনে সামাজিক ভাবে মিমাংসার প্রস্তাব দিলে ভিকটিম পক্ষ ও ধর্ষক পক্ষের মতবিরোধে কোন সুরাহা হয়নি।

এ বিষয়ে সভাপতি মোহাম্মদ আলীর কাছে জানতে চাইলে তিনি বলেন-ঘটনা সত্য।তবে এ বিষয়ে দু পক্ষের জবানবন্ধী নেয়া সম্ভব হয়নি।স্থানীয়দের বক্তব্যে তিনি নিশ্চিত হয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায় এর আগেও অভিযুক্ত ধর্ষকের বিরুদ্ধে একাদিক ধর্ষনের ঘটনায় সালিশে বিচারও হয়েছিল।২০১৪ সালে ঘোরাদিঘা গ্রামের ১৪ বছরের কিশোরীকে ফুলিয়ে নৌকায় নিয়ে ধর্ষন করে ও ২০১৮ সালে ৩য় শ্রেনীর ছাত্রীকে দোকানে ধর্ষনের ঘটনায় সামাজিক সালিশে তার বিচার হয়।

এবারও তিন সন্তানের জনক হক সাহেবের বিরুদ্ধে একই অপরাদের পুনরাবৃত্তি ঘটে। যা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় সচেতন মহল ব্যাপক সারা ফেলে। সিংপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক আহব্বায়ক ও বর্তমান সাধারন সম্পাদক,এবং বাজার স্থানীয় লোকজন কাবিল সরদার,ইউবা,আকরাম, মাজেদুল ইসলাম প্রমূখ ঘটনা সত্য বলে এ প্রতিনিধিকে জানিয়েছেন।

শেষ খবর পাওয়া পর্যন্ত ভিকটিমকে আইনগত কোন প্রক্রিয়ার কথা জানা যায়নি। হয়তো স্থানীয় সালিশের মাধ্যমে বিষয়টি মেটানোর চেষ্টায় আছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x