ব্রেকিং নিউজ

আপডেট জুন ১৭, ২০২০

ঢাকা রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১, ১১ আশ্বিন, ১৪২৮, শরৎকাল, ১৮ সফর, ১৪৪৩

বিজ্ঞাপন

বগুড়ায় একদিনে রেকর্ড ১৮৬ জনের করোনাভাইরাস শনাক্ত

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বগুড়ায় একদিনে রেকর্ড ১৮৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। গতকাল মঙ্গলবার এ নিয়ে জেলায় মোট ১ হাজার ৭০২ জন এ ভাইরাসে আক্রান্ত হলেন।

বিজ্ঞাপন

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন আজ বুধবার বেলা ১১টায় নিয়মিত ব্রিফিংয়ে এ তথ্য জানান।

ব্রিফিংয়ে জানানো হয়, সরকারি ও বেসরকারি পিসিআর ল্যাবে মঙ্গলবার ২৬৯টি নমুনার পরীক্ষা হয়েছে। তার মধ্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের (শজিমেক) পিসিআর ল্যাবে পরীক্ষা করা ১৮৮টি নমুনায় ৫৪ জনের পজিটিভ এসেছে। আর বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বগুড়ার ৮১টি নমুনার মধ্যে পজিটিভ এসেছে ২৬টি। এ ছাড়া গত ৪, ৫ ও ৬ জুনের ঢাকায় পাঠানো নমুনার ফলাফলও গতকাল পাওয়া যায়। সেখান থেকে ১০৬ জনের করোনা পজিটিভ এসেছে।

বগুড়ায় গত ১ এপ্রিল প্রথম করোনা রোগী শনাক্ত হয়। তারপর থেকে ১৬ জুন পর্যন্ত গত ৭৭ দিনে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৭০২ জন।

এ পর্যন্ত জেলায় ১২ হাজার ৪৭৮টি নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে মোট ফলাফল এসেছে ৯ হাজার ৫৯৯ জনের। ডা. মোস্তাফিজুর রহমান আরও জানান, জেলায় নতুন সুস্থ হয়েছেন ৫৮ জন। জেলায় মোট সুস্থতার সংখ্যা ১৫৩ জনে দাঁড়িয়েছে।

ডা. মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা থেকে আসা ১০৬ জনের উপজেলাওয়ারী তথ্য তাৎক্ষণিক জানা যায়নি। তবে শজিমেক ও টিএমএসএস এর ফলাফলে পজিটিভ ৮০ জনের মধ্যে সদর উপজেলার ৭০ জন। সদরের উল্লেখযোগ্য এলাকার মধ্যে রয়েছে নারুলী ও ঠনঠনিয়া। এ ছাড়া অন্যান্য উপজেলার মধ্যে শাজাহানপুরে পাঁচজন, শিবগঞ্জে তিনজন, গাবতলী ও শেরপুরে একজন করে মোট দুজন রয়েছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x