ব্রেকিং নিউজ

আপডেট জুন ১৮, ২০২০

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

সাভারের আশুলিয়ায় খালের পানিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ

উপজেলা প্রতিনিধি, সাভার (ঢাকা)

নিরাপদ নিউজ

সাভারের আশুলিয়ার ঘোষবাগ এলাকায় সুয়ারেজ লাইনের পানিতে পড়ে নিখোঁজের প্রায় ২২ ঘণ্টা পর লাইসা (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

বৃহস্পতিবার (১৮ জুন) বেলা ১১টার দিকে কাজিবাড়ি এলাকার ওই সুয়ারেজ লাইনের সঙ্গে সংযুক্ত নয়নজুলি খালের একাংশে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। বাবা মো. রাকিব ও মায়ের সঙ্গে স্থানীয় মো. মাসুদ মিয়ার বাড়িতে থাকতো লাইসা। তাদের গ্রামের বাড়ি পিরোজপুরে।

ডিইপিজেড ফায়ার সার্ভিসের পরিদর্শক জিহাদ মিয়া বলেন, বুধবার দুপুরে ঘোষবাগ কাজিবাড়ি এলাকায় নিজ বাসার সামনে সুয়ারেজ লাইনের ড্রেনের পানিতে পড়ে যায় লাইসা। খবর পেয়ে বুধবার দিনভর বৃষ্টির মধ্যে উদ্ধারকাজ চালায় ফায়ার সার্ভিসের এক ইউনিটের সদস্যরা। এ সময় টঙ্গী ফায়ার সার্ভিসের দুই সদস্যের একটি ডুবুরি দলও উদ্ধারকাজে অংশ নেয়। কিন্তু বৃষ্টি, ময়লা ও দুর্গন্ধযুক্ত পানির কারণে সুয়ারেজ লাইনের ভেতর পানির নিচে শিশুটির অবস্থান নিশ্চিত হওয়া যাচ্ছিল না। পরবর্তীতে ফায়ার সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন শেষে রাতে উদ্ধারকাজ স্থগিত ঘোষণা করেন।

তিনি বলেন, বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নিখোঁজ শিশু লাইসার মরদেহ সুয়ারেজ লাইনের সঙ্গে সংযুক্ত নয়নজুলি খালের একাংশে ভেসে উঠলে খবর দেয় স্থানীয়রা। পরে তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তার করা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of