ব্রেকিং নিউজ

আপডেট ৩ মিনিট ১৫ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০, ১৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

দিনাজপুরে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষ: নিহত ১

দিনাজপুর প্রতিনিধি

নিরাপদ নিউজ

দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদরের নশিপুর জামতলী মোড় এলাকায় বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আব্দুস সালাম (৩০) নামে বাস চালকের সহযোগী  নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। শনিবার দুপুরে দিনাজপুর-রংপুর মহাসড়কের দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউপির নশিপুর জামতলী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত হেলপার আব্দুস সালাম (৩০) দিনাজপুর সদর উপজেলার চেহেলগাজী ইউপির উত্তর গোবিন্দপুর ডাঙ্গাপাড়ার মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

দুর্ঘটনার পর প্রায় ১ ঘণ্টা দিনাজপুর-রংপুর মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ ছিল। পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে যানবাহন চলাচল স্বাভাবিক করে বলে জানান  দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার।

দিনাজপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার মো. মেহফুজ তানজির সাংবাদিকদের জানান, দুপুরের দিকে একটি যাত্রীবাহী বাস রংপুর যাচ্ছিল। পথে বীরগঞ্জ থেকে দিনাজপুরমুখী ভুট্টা বোঝাই একটি ট্রাকের সঙ্গে নশিপুর জামতলী মোড় এলাকায় বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় পেছন থেকে আসা অপর একটি প্রাইভেটকার বাসটিকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলে বাস-ট্রাক ও প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা গুরুতর আহত ৬ জনকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আব্দুস সালামকে মৃত ঘোষণা করেন। আহত অপর ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of