ব্রেকিং নিউজ

আপডেট ২ মিনিট ১৭ সেকেন্ড

ঢাকা বুধবার, ১২ আগস্ট, ২০২০, ২৮ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ২১ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

ফেসবুক পোস্টে করোনা আক্রান্ত হওয়া নিয়ে যা বললেন মাশরাফি

বিশেষ সংবাদদাতা

নিরাপদ নিউজ

দু’তিনদিন আগে থেকেই জ্বরে আক্রান্ত মাশরাফি বিন মর্তুজা। সেই সঙ্গে ছিল শরীর ব্যথা। পরে করোনা পরীক্ষার জন্য নমুনা দিলেন। অবশেষে জানা গেল নড়াইল-২ আসনের সংসদ সদস্য এবং বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা করোনায় আক্রান্ত।

বিজ্ঞাপন

এ নিয়ে আজ দুপুরের পর থেকেই মিডিয়ায় সংবাদ পরিবেশন করা হয়েছে। এমনকি মাশরাফির বরাত দিয়ে, তিনি যে ঢাকায় মিরপুরের বাসায় আইসোলেশনে রয়েছেন, সে ব্যাপারেও সংবাদ পরিবেশিত হয়েছে।

তবে আজ বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার খানিক আগেই নিজের অফিসিয়াল ফেসবুক পেজে মাশরাফি আনুষ্ঠানিকভাবেই জানালেন, তিনি করোনা আক্রান্ত। এ নিয়ে একটা পোস্ট দিয়েছেন তিনি। সেখানে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। একই সঙ্গে সবাইকে বিনা প্রয়োজনে বাইরে যেতে নিষেধ করেছেন। প্রয়োজনীয় বিধি-নিষেধ মেনে চলার জন্যও আহ্বান জানিয়েছেন।

নিজের ফেসবুক পেজে মাশরাফি লেখেন, ‘আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্য দোয়া করবেন, যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।

আক্রান্ত সংখ্যা এক লাখ ছাড়িয়ে গেছে। আমাদের সবাইকে এখন আরো সতর্ক হতে হবে। সবাই ঘর থেকে বিনা প্রয়োজনে বের না হই। আমি বর্তমানে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছি এবং প্রয়োজনীয় বিধিনিষেধ মেনে চলছি। করোনা নিয়ে আতঙ্ক নয়, সচেতনতা বৃদ্ধি প্রয়োজন।’

আজকে আমার রেজাল্ট COVID-19 পজিটিভ এসেছে। সবাই আমার জন্যে দোয়া করবেন যাতে খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।আক্রান্ত…

Posted by Mashrafe Bin Mortaza on Saturday, June 20, 2020

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x