ব্রেকিং নিউজ

আপডেট ৫৫ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

বরিশালে করোনা আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়াল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

নিরাপদ নিউজ

বরিশাল বিভাগের ৬ জেলায় গত ২৬ ঘন্টায় নতুন করে ৬৯ জনের করোনা পজিটিভ হয়েছে। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। বিগত ২৪ ঘন্টায় ৬৯ জনসহ বরিশাল বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ছাড়িয়েছে।

রবিবার পর্যন্ত এই বিভাগে করোনায় আক্রান্তের সংখ্যা ২ হাজার ১৮ জন। এ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫২৬ জন। আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৪১ জনের। বিগত ২৪ ঘন্টায় করোনায় মারা যাওয়া ৪ জনের মধ্যে ২ জন পটুয়াখালীতে, ঝালকাঠীতে ১ জন এবং বরিশাল জেলায় ১ জন রয়েছে। সে হিসেবে রবিবার পর্যন্ত বরিশাল বিভাগে করোনায় আক্রান্ত ছিলেন ১ হাজার ৪শ’ ৫১জন।

গত ১২ এপ্রিল থেকে আজ পর্যন্ত বরিশাল বিভাগের সর্বাধিক ১ হাজার ১শ’ ৭১জন করোনায় আক্রান্ত হয়েছেন বরিশাল জেলা ও মহানগরীতে। দ্বিতীয় সর্বাধিক ২৩৯জন করোনায় আক্রান্ত হয়েছেন পটুয়াখালীতে। এছাড়া ভোলায় ১৮৭ জন, পিরোজপুরে ১৩৪ জন, বরগুনায় ১৬৩ জন এবং ঝালকাঠীতে আক্রান্ত হয়েছেন ১২৪জন।

বরিশাল বিভাগের সহকারী স্বাস্থ্য পরিচালক (প্রশাসন) শ্যামল কৃষ্ণ মন্ডল এই তথ্য নিশ্চিত করে বলেন, বরিশাল বিভাগে দিন দিন করোনা পরিস্থিতি অবনতির দিকে যাচ্ছে। জনগণ সচেতন না হলে পরিস্থিতি আরও খারাপ হবে। করোনা থেকে বাঁচতে সবাইকে বারবার হাত ধোয়া, মাস্ক ব্যবহার এবং শারীরিক দূরত্ব রক্ষার উপর গুরুত্বারোপ করেন স্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. শ্যামল কৃষ্ণ মন্ডল।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of