ব্রেকিং নিউজ

আপডেট ৫০ মিনিট ৩৯ সেকেন্ড

ঢাকা বুধবার, ১৫ জুলাই, ২০২০, ৩১ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২৩ জিলকদ, ১৪৪১

বড়লেখায় কিডনী রোগে আক্রান্ত বদরুল ইসলামকে নিসচা শাখার আর্থিক অনুদান প্রদান

মার্জানুল ইসলাম মার্জান

নিরাপদ নিউজ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দক্ষিণভাগ উত্তর ইউনিয়নের মুছেগুল গ্রামের বাসিন্দা প্রবাস ফেরত বদরুল ইসলামের কিডনী প্রতিস্থাপনের জন্য নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখা আর্থিক অনুদান প্রদান করেছে। সোমবার (২২ জুন) কাঁঠালতলি বাজারে কিডনী রোগে আক্রান্ত বদরুল ইসলামের বড় ভাই প্রাইমারী স্কুল শিক্ষক মিলাদ আহমদের কাছে টাকা প্রদান করা হয়। আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন শিক্ষাসেবা ফাউন্ডেশনের সভাপতি ও বড়খলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলিম আহমদ,হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ফারুক আহমদ ও শরীফ আহমদ, নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন,যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম,কার্যকরী কমিটির সদস্য সিরাজুল ইসলাম শিরুল, আহমেদ নোমান, মাস্টার খালেদ আমজাদ,মাওলানা মাছুম আহমদ, রাসেল আহমদ সহপ্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ জাহাঙ্গীর আলম, দুবাই প্রবাসী রাহেল আহমদ, সমাজকর্মী নাসির আহমদ।

উল্লেখ্য গতকাল রাতে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে আয়োজিত সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় প্রবাস ফেরত বদরুল ইসলাম কে চিকিৎসার জন্য আর্থিক অনুদান প্রদান করার। যার পরিপ্রেক্ষিতে আজ আর্থিক অনুদান প্রদান করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x