ব্রেকিং নিউজ

আপডেট জুন ২৩, ২০২০

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৮ জিলক্বদ, ১৪৪১

আমরা প্রস্তুত, লকডাউন বাস্তবায়নে প্রস্তুতি সম্পন্ন: ফজলে নূর তাপস

নিজস্ব প্রতিবেদক

নিরাপদ নিউজ

ঢাকা দক্ষিণ সিটিতে লকডাউন বাস্তবায়নে প্রয়োজনীয় সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আজ মঙ্গলবার (২৩ জুন) সকালে ধানমন্ডী ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণের পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন ডিএসসিসি মেয়র।

ব্যারিস্টার তাপস বলেন, মন্ত্রিপরিষদ বিভাগের প্রজ্ঞাপন পাওয়ার সাথে সাথেই লকডাউন বাস্তবায়ন নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন প্রস্তুতিমূলক কার্যক্রম  শুরু করে। এর পরের দিনই আমরা কেন্দ্রীয় বাস্তবায়ন কমিটির সমন্বয় সভা করেছি। আমরা আমাদের প্রস্তুতি সম্পন্ন করে রেখেছি। এখন আমরা এলাকাভিত্তিক সিদ্ধান্তের অপেক্ষায় রয়েছি। তিনি  বলেন, এলাকাভিত্তিক সিদ্ধান্ত পাওয়ার পর লকডাউন বাস্তবায়নে ইতিমধ্যে ঘোষিত ৪৮ থেকে ৭২ ঘণ্টা  সময়ের আগেই তা বাস্তবায়নের প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

অনেক ঘাত-প্রতিঘাত অতিক্রম করেও আওয়ামী লীগ কখনো নীতি-আদর্শ থেকে বিচ্যুত হয়নি উল্লেখ করে তাপস বলেন, ‘গণমানুষের অধিকার আদায় ও জনগণের কল্যাণেই আওয়ামী লীগ সব সময় কার্যক্রম পরিচালনা করেছে এবং সে ধারা অব্যাহত থাকবে।’ তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। তাঁরই নেতৃত্বে এই করোনা মহামারিকেও অতিক্রম করে বাংলাদেশ এগিয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x