ব্রেকিং নিউজ

আপডেট জুন ২৪, ২০২০

ঢাকা বুধবার, ৮ জুলাই, ২০২০, ২৪ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৬ জিলক্বদ, ১৪৪১

র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে জয়পুরহাটে নিহত ১

জয়পুরহাট প্রতিনিধি

নিরাপদ নিউজ

জয়পুরহাটের পাঁচবিবির ধরঞ্জী ইউনিয়নের রতনপুর স্লুইসগেট এলাকায় মাদক কারবারী ও র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। এতে ১ মাদক কারবারী নিহত হয়েছেন এবং ২ র‌্যাব সদস্য আহত হয়েছেন।বুধবার ভোরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক কারবারী বাগজানা ইউনিয়নের সীমান্ত ঘেঁষা উত্তর গোপালপুরের আব্দুল জলিলের পুত্র রবিউল ইসলাম মিন্টু (৩৫)। তার বিরুদ্ধে অপহরণ ও মাদকসহ প্রায় ১৯টি মামলা রয়েছে জেলার বিভিন্ন থানায়।

গত ২ বছর আগে নিহতর ছোট ভাই রেন্টুও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় বলে জানা যায়। এ বিষয়ে র‌্যাবের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এমএম মোহায়মেনুর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল মাদক উদ্ধারে গেলে র‌্যাবকে দেখতে পেয়ে মাদক কারবারীরা র‌্যাবের উপর গুলি ছুড়লে র‌্যাব আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে ১ জন মাদক কারবারী গুলিবিদ্ধ হয় ও ২ র‌্যাব সদস্য আহত হয়। আহত গুলিবিদ্ধ মাদক কারবারীকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্য ঘোষণা করেন। পরে ঘটনাস্থলে থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুাটার গান, ২টি ম্যাগাজিন, ৮ রাউন্ড তাজা গুলি, ৫০২ বোতল ফেন্সিডিল, ১২’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x