ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৫৬ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

করোনা উপসর্গ নিয়ে বান্দরবানে ছাত্রদল নেতার মৃত্যু

বান্দরবান সংবাদদাতা

নিরাপদ নিউজ

করোনার উপসর্গ নিয়ে বান্দরবান পৌর ছাত্রদলের সভাপতি আলাউদ্দিন আলো (৩৫) মারা গেছে। সিভিল সার্জন ডাক্তার অংশৈ প্রু মারমা জানিয়েছেন, লক্ষণ থাকায় তার নমুনা সংগ্রহ করে কক্সবাজার ল্যাবে পাঠানো হয়েছে। আলাউদ্দিন আলো বান্দরবান জেলা সদরের আর্মী পাড়ার বাসিন্দা মৃত আব্দুর রহিমের ছেলে। তার পরিবারের সূত্র জানায়, নিজ বাসায় গত কয়েক দিন ধরে জ্বর, শ্বাসকষ্ট ও গলা ব্যথায় ভুগছিলেন আলাউদ্দিন।

ধবার বিকেলে শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় তাকে বান্দরবান সদর হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা পরীক্ষা করার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছে। বান্দরবানের ছাত্রদল নেতা মোরশেদ বিন ওমর বলেন, তিনদিন ধরে জ্বর, শ্বাসকষ্টে ভুগছিলেন আলাউদ্দিন আলো। হাসপাতালে নেয়ার পর তিনি মারা গেছেন।

দাফনের জন্য তার লাশ হাসপাতাল থেকে আর্মী পাড়ার নিজ বাড়িতে নেয়া হয়েছে। বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. মো. জসিম উদ্দিন জানান, করোনা উপসর্গ থাকায় আলাউদ্দিন আলোর নমুনা নেয়া হয়েছে। বিকেলে হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় পার্বত্য জেলা বান্দরবানের দুটি পৌর এলাকাকে রেড জোন ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসন। এলাকা দুটি হলো বান্দরবান লামা পৌরসভা। আগামী ২১ দিন পর্যন্ত এসব এলাকায় রেড জোন কঠোর ভাবে কার্যকর থাকবে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন।

এসব এলাকায় শুধুমাত্র ওষুধের দোকান খোলা থাকবে। এছাড়া জেলার আলীকদম, নাইক্ষ্যংছড়ি উপজেলা হলুদ ও রুমা, রোয়াংছড়ি, থানছি সবুজ জোন ঘোষণা করা হয়েছে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of