ব্রেকিং নিউজ

আপডেট ৫১ মিনিট ১৪ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০, ৮ আশ্বিন, ১৪২৭, শরৎকাল, ৫ সফর, ১৪৪২

বিজ্ঞাপন

চট্টগ্রাম আগ্রাবাদে সন্ত্রাসীর ছুরিকাঘাতে ছাত্রনেতা মীর সাদেক নিহত

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে মাদক সন্ত্রাসীদের ছুরিকাঘাতে মারা গেলেন এক ছাত্রদল নেতা। মীর সাদেক অভি প্রকাশ অভি মীর (২২) নামে এই ছাত্রদল কর্মী ২৪ জুন ২০২০ মঙ্গলবার দিবাগত রাত ২টায় চট্টগ্রাম মেট্টোপলিটন হাসপাতালে মারা যান।

বিজ্ঞাপন

নিহত অভি মীর নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদ হাজিপাড়ার বাসিন্দা।

জানা গেছে, ১৮ জুন সন্ধ্যায় অভি মীরসহ এলাকার যুবকরা মাদক বিক্রি ও মাদক সেবনের বিরুদ্ধে এলাকায় প্রতিরোধ গড়ে তোলে। তারা কয়েক জন মাদক বিক্রেতাকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীরা অভিকে কয়েকটি ছুরিকাঘাত করে। অভির বুকে পিটে এবং তলপেটে ছুরিকাঘাত করলে গুরুত্বর আহত অবস্থায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পরে তার অবস্থার অবনতি হলে সোমবার দুপুরে তাকে নগরীর মেট্টোপলিটন হাসপাতালে নেয়া হয়। এক সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গতকাল রাত ২টায় অভি মারা যান।

এর আগে আহত হওয়ার পর অভি নিজে বাদী হয়ে তার উপর হামলাকারীদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করেন।

নগর ছাত্রদল নেতা সৌরভ প্রিয় পাল বলেন, অভি এলাকায় মাদকের বিরুদ্ধে সোচ্চার ছিলো। সবসময় অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতো মেধাবী এই ছাত্রনেতা। এলাকার মাদকসেবী ও মাদক ব্যবসায়ীদের পথের কাটা হওয়ায়, তাকে হত্যা করে মাদক সন্ত্রাসীরা।

আমরা নগর ছাত্রদল অনতিবিলম্বে অভির খুনীদের গ্রেপ্তার সহ দৃষ্টান্তমূলক শাস্তি চাই। যেহেতু মৃত্যুর পূর্বে অভি নিজেই বাদী হয়ে নাম উল্লেখসহ মামলা করেছে, তাই খুনিরা চিহ্নিত। তাদের গ্রেফতারের দাবী জানাই।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x