ব্রেকিং নিউজ

আপডেট জুন ২৪, ২০২০

ঢাকা শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ২৬ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৭ জিলক্বদ, ১৪৪১

আবার শুতে যাচ্ছি, পৃথিবী ভালো হলে জাগিও: নেহা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

গানের গলা থেকে স্টাইল, সবকিছুতেই রয়েছে নিজস্বতার ছাপ। আর সেই কারণে ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। নেহা কক্কর, নিজের গান দিয়ে ভক্তদের মনজয় করার বিষয়ে কোনও ফাঁক রাখেননি। লকডাউনের মধ্যেও নিজের ভক্তদের সঙ্গে তিনি নিজেকে বেঁধে রেখেছিলেন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

তবে বর্তমানে কিছুদিনের জন্য তিনি সোশ্যাল মিডিয়াকে ‘বিদায়’ জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম একাউন্ট-এ গায়িকা নিজেই সেই কথা জানান। নিজের পোস্টে তিনি লিখেছেন, শুতে যাচ্ছি, পৃথিবী সুস্থ হয়ে উঠলে জাগিও। সেই সঙ্গে তিনি জানিয়েছেন, চিন্তা কর না, মাত্র কিছু দিনের জন্য বিদায় নিলাম।

নেহা কক্করের এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় বেশ আলোড়ন সৃষ্টি করেছে, সেই সঙ্গে অনেকেই মন্তব্যও করেছেন এই পোস্টে। গায়িকা নিজের পোস্টে লিখেছেন, আবার শুতে যাচ্ছি।পৃথিবী সুস্থ হলে তখনই উঠিও। সেই পৃথিবী-তে যেখানে স্বাধীনতা আছে, ভালোবাসা আছে, সম্মান আছে, আনন্দ আছে, যেখানে ভালো লোকেদের স্বীকৃতি দেওয়া হয়। যেখানে থাকবে না কোনও ঘৃণা, পরিবার তন্ত্র, হিংসা, কুরুচিকর মন্তব্য, হত্যা, আত্মহত্যা এবং খারাপ মানুষেরা। শুভ রাত্রি। চিন্তা  করবেন না, মাত্র কয়েকদিনের জন্যই বিদায় নিচ্ছি।

নেহা তাঁর পোস্টের ক্যাপশনে লেখেন, এই পোস্টের জন্য কারো খারাপ লাগলে আমি ক্ষমা প্রার্থী। এইগুলো বেশ দীর্ঘ সময় ধরে অনুভব করছি, কিন্তু কথা গুলো বলতে পারছিলাম না। খুশিতে থাকার চেষ্টা করছি, কিন্তু কিছুতেই পারছি না। আমি খুবই আবেগ প্রবন একজন মানুষ।তাই এই ধরনের বিষয় আমাকে খুবই আহত করে। চিন্তা করবেন না। সকলকে অনেক ভালোবাসা, বিশেষ করে হেটার্সদের।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x