আপডেট ২৭ মিনিট ১৭ সেকেন্ড

ঢাকা রবিবার, ১২ জুলাই, ২০২০, ২৮ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২০ জিলক্বদ, ১৪৪১

রংপুরে করোনার কালো থাবায় ৩ জনের মৃত্যু! জেলায় মোট মৃত্যু ১৫

রাশেদুল ইসলাম রাশেদ, রংপুর

নিরাপদ নিউজ
রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে এক নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে। বুধবার (২৪ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় দুইজন এবং বৃহস্পতিবার (২৫ জুন) সকালে একজনের মৃত্যু হয়।
মৃতরা হলেন, নগরীর মাহিগঞ্জ এলাকার বাসিন্দা আলহাজ তোফাজ্জল হোসেন (৬৫), আলমনগর এলাকার জমিলা বেগম (৪৫) এবং কুড়িগ্রামের চিলমারী উপজেলার সবুজপাড়া গ্রামের খালেদ হাবীব মুকুল (৫০)।
এদের মধ্যে তোফাজ্জল হোসেন ও খালেদ হাবীব মুকুল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২২ জুন এবং জমিলা বেগম ৯ জুন হাসপাতালে ভর্তি হয়েছিলেন।
২৫ জুন বিকেলে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এসএম নূরুন নবী।
তিনি জানান, করোনা ছাড়াও তোফাজ্জল হোসেন ডায়াবেটিস, খালেদ হাবীব মুকুল অ্যাজমা এবং জমিলা ডায়াবেটিস ও অ্যাজমা রোগে ভুগছিলেন।
বুধবার সন্ধ্যা ৭টায় খালেদ হাবীব মুকুল, রাত ৯টায় তোফাজ্জল হোসেন এবং বৃহস্পতিবার পৌনে ৯টায় জমিলা চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ নিয়ে এই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন। এরমধ্যে রংপুর জেলার ৬ জন এবং বগুড়া, পঞ্চগড় ও কুড়িগ্রাম জেলার একজন করে রয়েছেন।
এদিকে রংপুর জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, বুধ ও বৃহস্পতিবারের তিনজনসহ এ পর্যন্ত রংপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন ১৫ জন।
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x