ব্রেকিং নিউজ

আপডেট জুন ২৬, ২০২০

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

নিকলীতে সদর ইউপি চেয়ারম্যানের উদ্যোগে পিপিই বিতরণ

নিকলী, কিশোরগঞ্জ প্রতিনিধি

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জের নিকলীতে এই প্রথম গ্রাম পুলিশ, ইউপি সদস্য, ইউপি উদ্যোক্তা এবং সাংবাদিকদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ করেন নিকলী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব কারার শাহরিয়ার আহমেদ তুলিপ।

চলমান বিশ্বমহামারী সংকটে নিকলী উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন নিকলী সদর ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্যবৃন্দ। সেই সাথে মহামারীর চরম আতঙ্কের মধ্যেও ইউনিয়ন পরিষদের সেবা দিয়ে যাচ্ছেন ইউপি সদস্য ও উদ্যোক্তারা। নিকলী উপজেলার প্রতিদিনের বিভিন্ন সংবাদ সংগ্রহে নিয়োজিত সাংবাদিকরাও করোনা সংক্রমনের ঝুকির বাহিরে নন।

করোনা সংক্রমন ঝুকি কমাতে এমন মহুতি উদ্যোগ গ্রহন করার জন্য সদর ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান সাহেব জনাব কারার শাহরিয়ার আহমেদ তুলিপকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান উপস্থিত ইউনিয়ন পরিষদের স্টাফ ও সাংবাদিকবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাক পত্রিকার স্টাফ রিপোর্টার নিকলী উপজেলার সিনিয়র সাংবাদিক ও নিকলী প্রেস ক্লাবের সাধারন সম্পাদক দিলিপ কুমার সাহা, দৈনিক আমাদের সময়ের শেখ উবাইদুল হক সম্রাট, বিডি টুডেস. কম এর সানি সূত্রধর, নিরাপদ নিউজ.কম এর রেদুয়ানুল হক শাওনসহ বিভিন্ন সংবাদ ও গনমাধ্যম কর্মীবৃন্দ।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of