ব্রেকিং নিউজ

আপডেট ১০ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

তৃতীয় ধাপে ধর্ষণে ব্যর্থ হয়ে প্রথম ধর্ষণের ভিডিও ফেসবুকে দিল প্রেমিক!

জেলা প্রতিনিধি, দিনাজপুর

নিরাপদ নিউজ

প্রেমিকাকে ধর্ষণের ভিডিও গোপনে ধারণ করে সিরাজুল ইসলাম (৩০)। পরে আবারো ধর্ষণ করতে গেলে প্রেমিকা বাধা দেয়ায় সেই ভিডিও ফেসবুকে ছেড়ে দেয় সে। এ ঘটনায় সিরাজুলকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার সিরাজুল ইসলাম দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৭নং শিবনগর ইউনিয়নের লক্ষণপুর পাঠকপাড়া গ্রামের আফজাল মন্ডলের ছেলে। সে পেশায় একজন মুদি দোকানি।

শনিবার ভোরে ধর্ষক সিরাজুল ইসলামকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে ফুলবাড়ী থানা পুলিশ। দুপুরে তাকে কোর্টে চালান দেয়া হয়েছে।

পুলিশ জানায়, প্রেমের সুযোগ নিয়ে লক্ষণপুর পাঠকপাড়ার নবম শ্রেণির এক ছাত্রীর বাড়িতে যায় সিরাজুল ইসলাম। এ সময় তাকে বাড়িতে একা পেয়ে ধষর্ণ করে কৌশলে ভিডিও ধারণ করে। ওই ভিডিও দেখিয়ে সিরাজুল ইসলাম দ্বিতীয়বারও তাকে ধষর্ণ করে। তৃতীয়বার ধর্ষণ করতে গেলে মেয়েটি বুঝতে পারে ভিডিও দেখিয়ে তাকে ব্ল্যাকমেইল করা হচ্ছে। ফলে সে বাধা দেয়। এতে সিরাজুল ইসলাম ক্ষুব্ধ হয়ে ধর্ষণের ভিডিও ফেসবুকে ছেড়ে দেয়।

বিষয়টি জানতে পেরে ওই ছাত্রীর মা শুক্রবার রাতে ফুলবাড়ী থানা পুলিশকে অবগত করেন। পরে পুলিশ আজ ভোরে অভিযান চালিয়ে ধর্ষক সিরাজুল ইসলামকে গ্রেফতার করে।

শনিবার সকালে মেয়ের মা বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ওসি মো. ফখরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, শনিবার গ্রেফতারকৃত সিরাজুল ইসলামকে কোটে পাঠানো হয়। বিচারক জামিন না মঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন। ভিকটিমকে পরীক্ষার জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজের ফরেন্সিক বিভাগে পাঠানো হবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of