ব্রেকিং নিউজ

আপডেট ৩৫ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

চট্টগ্রামে রাইফার মৃত্যু বার্ষিকীতে মুসাফিরের দোয়া ও এতিমদের খাবার বিতরণ

শফিক আহমেদ সাজীব

নিরাপদ নিউজ

চট্টগ্রামের মানবিক সংগঠন মুসাফির এর উদ্যেগে সাংবাদিক কন্যা রাফিদা খান রাইফার ২য় মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল এবং এতিম, অসহায় শিশুকিশোরসহ ভাসমান মানুষদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।

২৯ জুন ২০২০ সোমবার দুপুর ১টায় নগরীর আমানত শাহ (রা.) মাজার সংলগ্ন তনজিমুল মোছলেমিন এতিম খানায় সংগঠনটির আহ্বায়ক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের নিবার্হী সদস্য মুহাম্মদ মহরম হোসাইনের সভাপতিত্বে দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক অর্থ সম্পাদক তাপস বড়ুয়া রুমু, এতিম খানার তত্বাবধায়ক হাফেজ আমান উল্লাহ, ৯০ দশকের সাবেক ছাত্রলীগ নেতা জিয়া আবেদীন আহসান, চকবাজার থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দীন, রাইফার পিতা সাংবাদিক রুবেল খান, মহানগর যুবলীগ নেতা হুমায়ুন কবির মাসুদ, মুসাফিরের যুগ্ম আহ্বায়ক ও মইনুল হাদী গাউছে মাইজভান্ডারি কেন্দ্রীয় কমিটির সমন্বয়কারী কামরুল ইসলাম রাশেদ মাইজভান্ডারি, টিভি ক্যামরা জানালিস্ট এসোসিয়েশনের নিবার্হী সদস্য অমিত দাশ, আনসার কমান্ডার (অব.) মো. হারুন, মো লিটন প্রমুখ।

মিলাদ-মাহফিলে বক্তারা বলেন, রাইফা হত্যার দুই বছর অতিবাহিত হতে চললো কিন্তু মামলার কোন আগ্রগতি দেখা যাচ্ছে না। দ্রুত বিচার কাজ শেষ করে দোষীদের সাজা প্রদানের জন্য সরকারের নিকট জোরালো দাবী জানান বক্তারা।

মিলাদ শেষে রাইফার আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করেন হাফেজ আমান উল্লাহ।

পরে এতিম অসহায় শিশু-কিশোরদের সঙ্গে একসাথে দুপুরের খাবার খান সংগঠনের উপস্থিত নেতৃবৃন্দ। এতিম শিশুকিশোর ছাড়াও মাজারে উপস্থিত দেড় শতাধিক ভাসমান মানুষদের মাঝেও খাবার বিতরণ করা হয়।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of