ব্রেকিং নিউজ

আপডেট ২৩ মিনিট ৫ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৩ জুলাই, ২০২০, ১৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১০ জিলক্বদ, ১৪৪১

নিকলীতে করোনা যুদ্ধের অগ্রনায়ক চেয়ারম্যান কারার তুলিপ করোনা পজেটিভ

রেদুয়ানুল হক শাওন

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি ও নিকলী সদর ইউনিয়ন পরিষদের জন-নন্দিত চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ এর করোনা টেষ্ট রিপোর্ট পজেটিভ এসেছে বলে নিশ্চিত করেছেন চেয়ারম্যান নিজেই।

বিশ্বমহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরু হওয়ার সাথে সাথেই তিনি নিজ ইউনিয়নের মানুষদের সুরক্ষিত রাখতে নিজের ও পরিবারের সুরক্ষার জন্য ঘরে বসে না থেকে একজন করোনা যোদ্ধার অগ্রদূত হয়ে নিরলস পরিশ্রম করছেন। নিজ উদ্যোগে সাধারন জনগনের মাঝে মাস্ক বিতরন ও সমগ্র ইউনিয়নে জিবানুনাশক স্প্রে করিয়েছেন, ইউনিয়নের প্রত্যকটি মসজিদে জিবানুনাশক সামগ্রী দিয়েছেন যেন মুসল্লিগন নিরাপদে সুরক্ষিত থাকতে পারেন।

উনার নির্দেশে ইউনিয়নের প্রত্যকটি গ্রাম পুলিশ সবসময় অন ডিউটিতে রয়েছেন। নিকলীর প্রবেশ পথে বহিরাগতদের আটকানোর চেষ্টায় অক্লান্ত পরিশ্রম করেছেন।

লকডাউনে কর্মহীন, নিন্ম আয়ের মানুষদের পাশে নিজেকে বিলিয়ে দিয়েছেন। নিজ উদ্যোগে ধাপে ধাপে মোট ১২`শত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী নিজ হাতে বিতরন করেছেন।

একমাত্র তিনিই সর্বপ্রথম গত ২৬(জুন) গ্রাম পুলিশ, ইউপি সদস্য, ইউপি উদ্যোক্তা এবং সাংবাদিকদের মাঝে পিপিই ও মাস্ক বিতরণ করেন। যেন তারা নিজে সুরক্ষিত থেকে জনগনকে সুরক্ষিত রাখতে করোনা যোদ্ধা হিসেবে কাজ করতে পারেন।

চেয়ারম্যান কারার শাহরিয়ার আহমেদ তুলিপ জনগনের উদ্দেশ্যে বলেন আমি শারিরিক ভাবে মুটামুটি সুস্থ্য আছি, ইনশাআল্লাহ অল্প কিছুদিনের মধ্যেই আল্লাহর রহমতে আর রিপোর্ট নেগেটিভ আসবে। সকলে আমার জন্য দোয়া করবেন যেন তারাতারি সুস্থ্য হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি এবং পূর্বের ন্যায় নিজেকে আপনাদের সেবাই নিয়োজিত রাখতে পারি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of