ব্রেকিং নিউজ

আপডেট জুন ৩০, ২০২০

ঢাকা সোমবার, ১৪ জুন, ২০২১, ৩১ জ্যৈষ্ঠ, ১৪২৮, গ্রীষ্মকাল, ৩ জিলকদ, ১৪৪২

বিজ্ঞাপন

করোনা মুক্ত হয়েছেন তাপস-মুন্নী

রুদ্র হক

নিরাপদ নিউজ

করোনা মুক্ত হলেন ‘পাওয়ার কাপল’খ্যাত গানবাংলা টেলিভিশনের চেয়ারপারসন ফারজানা মুন্নী এবং ব্যবস্থাপনা পরিচালক ও সিইও কৌশিক হোসেন তাপস। গত ১৬ জুন করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার বিষয়টি নিশ্চিত হন তারা দু’জন।

বিজ্ঞাপন

প্রায় ১৫ দিনের  আইসোলেশন আর যথাযথ চিকিৎসা শেষে গত ২৮ এপ্রিল আইইডিসিআরের পরীক্ষায় ও ২৯ এপ্রিল বেসরকারি একটি পরীক্ষার ফলাফলে তারা করোনা মুক্ত বলে নিশ্চিত হওয়া গেছে।

এ প্রসঙ্গে সকলের প্রার্থনা ও শুভকামনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে কৌশিক হোসেন তাপস বলেন, “ সর্বশক্তিমান আল্লাহর কৃপায় আমি এবং আমার স্ত্রী ফারজানা মুন্নী এক সঙ্গে আনুষ্ঠানিকভাবে করোনামুক্ত হয়েছি। যারা আমাদের সুস্থতার জন্য দোয়া করেছেন এবং নিয়মিত খবর রেখেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমাদের জানা নেই। আল্লাহ আপনাদের রহমত দান করুক এবং সবাইকে নিরাপদ ও সুস্থ রাখুক। আল্লাহ ভরসা।’

তাপস জানান, পরিপূর্ণ পারিবারিক সমর্থন, সহযোগিতা আর ইতিবাচক পরিবেশই তাদের দ্রুত করোনা মুক্ত করতে সাহায্য করেছে। তিনি আরও বলেন, “আমাদের বড় মেয়ে সর্বোচ্চ চেষ্টা দিয়ে প্রতিরোধ ব্যবস্থা নিয়ে আমাদের সেবা করার চেষ্টা করেছে, একেবারে আমাদের মায়ের মতো। অন্য দুই রাজকন্যা তাদের ভালোবাসা সঞ্চার করে গেছে, যাতে আমরা মানসিকভাবে দৃঢ় থাকতে পারি এবং  ইতিবাচক থেকে সফলভাবে এই যাত্রাটি শেষ করতে পারি।”

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনের এই তারকা-দম্পতি অসম সাহসী এবং সর্বদা মানুষের কল্যাণে নিয়োজিত।

কোভিড-১৯ দুর্যোগেও মানুষের পাশে দাঁড়িয়েছেন অসীম সাহসিকতায়। মানুষকে উজ্জীবিত করতে, মানুষের পাশে দাঁড়াতে নিয়েছেন বহুমাত্রিক উদ্যোগ। তাদের আহ্বানে ‘মিউজিক ফর পিস’ মন্ত্র বুকে জনসচেতনতায় গান-কথায় জেগে উঠেছিলেন দেশি বিদেশি শতাধিক শিল্পী , দেশের মানুষের পাশে দাঁড়াতে প্রধানমন্ত্রীর হাতে তুলে দিয়েছেন ৫০ লক্ষ টাকার অনুদান, উত্তর সিটি করপোরেশনের উদ্যোগে হাজারো মানুষের পাশে দাঁড়িয়েছেন খাদ্যসহায়তা নিয়ে, সম্মুখসারির যোদ্ধা বাংলাদেশ পুলিশের স্বাস্থ্য সুরক্ষায় পাশে দাঁড়িয়েছেন সুরক্ষা সামগ্রী নিয়ে।

সংগীতশিল্পীদের পাশাপাশি ও সংস্কৃতি অঙ্গনের নানা সেক্টরের মানুষের পাশেও তারা দাঁড়িয়েছেন আপন ভূমিকায়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x