ব্রেকিং নিউজ

আপডেট জুন ৩০, ২০২০

ঢাকা শনিবার, ৪ জুলাই, ২০২০, ২০ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১২ জিলক্বদ, ১৪৪১

বড়লেখায় তৃতীয় দিন বৈদ্যুতিক পাখা বিহীন পরিবারের মাঝে নিসচার বৈদ্যুতিক পাখা বিতরণ

মার্জানুল ইসলাম মার্জান

নিরাপদ নিউজ

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শখার ব্যবস্থাপনায় ও যুক্তরাষ্ট্র প্রবাসী নিসচা বড়লেখা’র উপদেষ্টা কমিনিটি নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ এবং সমাজসেবক ও প্রবাসী কমিটির নেতা তোফায়েল আহমদের অর্থায়নে বৈদ্যুতিক পাখা বিতরণ করা হয়েছে। হারুক গরম জিতুক মানবতা ফোটুক হাসি গরমার্ত মানুষের মুখে স্লোগান কে সামনে রেখে গত শনিবার (২৭ জুন) বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচির উদ্বোধন করা হয়। আজ মঙ্গলবার (৩০ জুন) বিকেলে সাড়ে চারটায় বড়লেখা ৬নং সদর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কেছরিগুল গ্রামের একটি অসহায় সুবিধা বঞ্চিত পরিবার কে একটি বৈদ্যুতিক পাখা দেওয়া হয়েছে।

ইতিমধ্যে বিতরণের প্রথম ও দ্বিতীয় দিন বড়লেখা পৌরসভার হাটবন ও ৫নং দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের মধ্যে গ্রামতলা গ্রামের দুটি পরিবার কে বৈদ্যুতিক পাখা দেওয়া হয়েছে। বৈদ্যুতিক পাখা বিতরণকালে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রহমান, মার্জানুল ইসলাম মার্জান, সদস্য সচিব আইনুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য সিরাজুল ইসলাম শিরুল, নূরে আলম মহন ও বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মেদ জাহাঙ্গীর আলম শুভ সহ প্রমূখ।

নিরাপদ সড়ক চাই বড়লেখা উপজেলা শাখার উপদেষ্টা যুক্তরাষ্ট্র প্রবাসী কমিটির নেতা আলহাজ্ব মুক্তাদির হোসেন মিসবাহ এবং সমাজসেবক ও প্রবাসী কমিটির নেতা তোফায়েল আহমদ জানান, অতিমাত্রার শীত যেমন অসহায় মানুষকে কষ্ট দেন তেমনি অতিমাত্রার গরমও মানুষকে পীড়া দেয়। কিন্তু সমাজের বিত্তবান, সামাজিক সহ বিভিন্ন শ্রেণির মানুষ শীতার্ত মানুষের পাশে দাঁড়ায়। কিন্তু গরমের সময় কেউ গরমার্ত মানুষের পাশে দাঁড়ায় না। যেজন্য সমাজের অসহায় সুবিধা বঞ্চিত মানুষের কথা চিন্ত করে ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি। উনারা আরও বলেন, অসহায় মানুষের মাঝে বৈদ্যুতিক পাখা বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of