আপডেট জুলাই ১, ২০২০

ঢাকা সোমবার, ৬ জুলাই, ২০২০, ২২ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ১৪ জিলক্বদ, ১৪৪১

‘পাত্র সুন্দর না হলেও চলবে, কিন্তু ভালো মানুষ হওয়াটা জরুরি’

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

শোবিজে পা রেখেছিলেন মডেল হিসেবে। এরপর কাজ করেছেন নাটক ও সিনেমায়। দেখিয়েছেন অভিনয়ের মুন্সিয়ানা। বলছি এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়ার কথা।

সর্বশেষ ‘কাঠবিড়ালী’ সিনেমায় আলো ছড়িয়েছেন তিনি। এরপর শোনা যায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ‘নবাব (এলএলবি)’ শিরোনামের একটি বিগ বাজেটের ছবিতে কাজ করতে চলেছেন। করোনার প্রকোপে এ ছবির শুটিং পিছিয়েছে। বর্তমানে ঘরবন্দি সময় কাটছে মিষ্টি হাসির এ অভিনেত্রীর।

ঘরবন্দি এই সময়টাকে বেশ উপভোগ করছেন বলেই জানান স্পর্শিয়া। প্রায় চার মাস ধরে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন। এই সময় বই পড়া, সিনেমা দেখা, ড্রয়িং করাসহ ঘরের বিভিন্ন কাজে অংশ নিচ্ছেন। চলতি মাসে নতুন করে কাজের পরিকল্পনাও করছেন বলে জানান তিনি।

ঘরে বন্দি হয়ে সাংসারিক কাজ সামলেছেন। এতে করে গৃহিণী স্পর্শিয়ার ট্রেনিং হয়ে গেল বলে মজা করে জানান তিনি। সেই সঙ্গে বিয়ের পরিকল্পনা জানতে চাইলে তিনি বলেন, ‘এখন তো বিয়ে করার ইচ্ছে নেই। তবে বাসা থেকে তো বিয়ের জন্য চাপ দিচ্ছে। বিয়ের জন্য পাত্র দেখছে। পাত্র পছন্দ হলে বিয়ে করে ফেলবো।’

কেমন পাত্র চান স্পর্শিয়া? জবাবে তিনি বলেন, ‘একজন ভালো মানুষকে চাই সঙ্গী হিসেবে। পাত্র সুন্দর না হলেও চলবে। কিন্তু ভালো মানুষ হওয়াটা জরুরি।’

এদিকে চলতি মাসের মাঝামাঝি সময়ে নিজ প্রোডাকশন হাউজ ‘কচ্ছপ ফিল্মস’ থেকে বেশকিছু প্রজেক্ট শুরু করতে যাচ্ছেন স্পর্শিয়া। কিছু ওয়েব ফিল্ম, শর্টফিল্ম বা ওভিসি করার পরিকল্পনা করছেন তিনি।

মন্তব্য করুন

Please Login to comment
avatar
  Subscribe  
Notify of