ব্রেকিং নিউজ

আপডেট জুলাই ১, ২০২০

ঢাকা শনিবার, ৮ আগস্ট, ২০২০, ২৪ শ্রাবণ, ১৪২৭, বর্ষাকাল, ১৭ জিলহজ, ১৪৪১

বিজ্ঞাপন

সাভারে সরকারী রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ

জাহিন রিয়াজ, সাভার প্রতিনিধি

নিরাপদ নিউজ

সাভারের বনগাঁও ইউনিয়নের কোন্ডা কোর্টাপাড়া এলাকায় সরকারী রাস্তা নির্মাণে বাধা দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় চরম ক্ষোভ প্রকাশ করে উপজেলা প্রশাসনের নিকট বাধাদানকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছে এলাকাবাসী।

বিজ্ঞাপন

এলাকাবাসী জানায়, অবহেলিত বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে সাইফুল ইসলাম বিভিন্ন উন্নয়ন করে যাচ্ছেন। এর ধারাবাহিকতায় এলাকাবাসীর সুবিধার্থে কোন্ডা কোর্টাপাড়া এলাকায় সরকারী বরাদ্দে রাস্তা নির্মাণ হচ্ছে। তবে এলাকার কিছু চিহিৃত ভূমিদস্যুদের প্রত্যক্ষ মদদে এই রাস্তা নির্মাণ নিয়ে অপপ্রচার করা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। এই রাস্তাটির নির্মাণ কাজ বন্ধে উঠে পড়ে লেগেছে স্থানীয় ভূমিদস্যু মহল।

বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, বনগাঁও ইউনিয়নে নানা অবকাঠামোর উন্নয়নের মতো এই রাস্তাটি নির্মান হলে এলাকায় গবাদিপশু ও কৃষি খামার হবে। কৃষকদের কৃষিপণ্য বহনে সুবিধা পাবে। শিল্প কারখানার স্থাপনের এগিয়ে আসবেন উদ্যেক্তারা। কিন্তু একটি স্বার্থান্ধেষী মহল এই উন্নয়নকে ব্যহত করে নানা অপপ্রচার চালাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে সরকারী রাস্তা নির্মাণে বাধা দেওয়ার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছে সাভার মডেল থানা পুলিশ। উপজেলা প্রশাসন জানিয়েছে সরকারী রাস্তা নির্মাণে বাধাবানকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়া এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x