আপডেট ১৫ সেকেন্ড

ঢাকা সোমবার, ১৩ জুলাই, ২০২০, ২৯ আষাঢ়, ১৪২৭ , বর্ষাকাল, ২১ জিলকদ, ১৪৪১

ঢামেক হাসপাতালের পরিচালক ও অধ্যাপকদেরকে কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়েছেন ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

জাহাঙ্গীর আলম মিন্টু

নিরাপদ নিউজ

আজ ২ জুলাই বেলা ১১টা ১৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালে চিকিৎসাধীন সিপিবি প্রেসিডিয়াম মেম্বার হায়দার আকবর খান রনোকে দেখার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসিরউদ্দিনের সাথে তার অফিসে সৌজন্য সাক্ষাত করেন গণস্বাস্থের ট্রাষ্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। এসময় তিনি গতমাসে ২৪ মে করোনায় আক্রান্ত হওয়ার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ তাঁর উন্নত চিকিৎসার জন্যে জরুরী ভিত্তিতে আইসিইউ কেবিন বরাদ্দ করেন। ঢাকা মেডিকেল কলেজের হাসপাতালের চিকিৎসকবৃন্দ সবসময় তাঁর চিকিৎসার খোঁজখবর নেন এবং প্লাজমা সরবরাহ করেন। পরিচালকের অফিসে গিয়ে তাঁর চিকিৎসায় সহযোগিতার জন্য পরিচালক, অধ্যাপক, টেকনিশিয়ানসহ সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানান। ডাঃ জাফরুল্লাহ চৌধুরী ঢাকা মেডিকেল কলেজের প্রথম পরিচালক কর্নেল এম এন হকের সততা ও কর্তব্যের কথা স্মৃতিচারন করে বলেন, “হি ওয়াজ গ্রেট ম্যান” প্রথম পরিচালক কখনো বিদেশে গিয়ে চিকিৎসা নিতেন না, বিদেশে গিয়ে চিকিৎসা নেওয়া পছন্দ করতেন না। তিনি সৎ ও নিষ্ঠাবান ছিলেন। ডাঃ জাফরুল্লাহ চৌধুরী নিজেও ঢাকা মেডিকেল কলেজের ছাত্র ছিলেন।
বর্তমান পরিচালক বলেন আপনার জন্যে আমরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার সকল ব্যবস্থা করেছিলাম, আপনি আমাদের চিকিৎসা নিলে আমরা খুবই উৎসাহী হতাম।
এর উত্তরে ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বলেন, তোমাদের এখানে অনেক রুগীর চাপ তাই তোমাদের উপর চাপ সৃষ্টি না করে আমার গনস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা নিয়েছি। তোমাদের আর দেশের জনগনের দোয়ায় আল্লাহর রহমতে আর চিকিৎসদের অক্লান্ত সেবায় ও পরিশ্রমে আমি এখন সুস্থ্য হয়ে উঠেছি।
বর্তমান পরিচালককে ডাঃ চৌধুরী বলেন, শত সমস্যার মাঝেও তুমি ভাল কাজ করছো।
এসময় ডাঃ জাফরুল্লাহ চৌধুরীর সাথে ছিলেন জাতীয় ঐক্যফ্রন্টের দপ্তর প্রধান জাহাঙ্গীর আলম মিন্টু, গনস্বাস্থ্য হাসপাতালের আইসিইউ প্রধান অধ্যাপক ডাঃ নজীব মোহাম্মদ, রেডিওলজী প্রধান অধ্যাপক ডাঃ মতিন খান, অধ্যাপক ডাঃ শওকত আরমান ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x